বুধবার , ২০শে জানুয়ারি, ২০২১ , ৬ই মাঘ, ১৪২৭ , ৬ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > আন্তর্জাতিক > পড়াশোনা নিয়ে মায়ের বকুনি, বাড়িতে থাকা পিস্তলে কিশোরীর আত্মহত্যা

পড়াশোনা নিয়ে মায়ের বকুনি, বাড়িতে থাকা পিস্তলে কিশোরীর আত্মহত্যা

শেয়ার করুন

অনলাইন ডেস্ক ॥
পড়তে বসা নিয়ে বকাঝকা করেছিলেন মা। সহ্য করতে না পেরে বাড়িতে থাকা পুরনো পিস্তল দিয়ে আত্মহত্যা করে দ্বাদশ শ্রেণির এক ছাত্রী (১৭)। শনিবার (৯ জানুয়ারি) স্থানীয় সময় রাতে ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ওই ছাত্রী তখন বাড়ির ছাদে ঘুরে বেড়াচ্ছিল। পড়াশোনা না করে ঘোরাফেরা করায় মা তাকে বকাঝকা করেন। মায়ের কথার কোনো প্রতিবাদ না ছাদ থেকে নিচে নেমে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পরেই শোনা যায় গুলির আওয়াজ।

কিছুক্ষণ পর ঘরে ঢুকে মেয়েটির মা দেখেন, রক্তে ভেসে যাচ্ছে পুরো ঘর। নিজের তলপেটে গুলি চালায় ওই কিশোরী। ঘটনার সময় মেয়েটির বাবা বাড়ির বাইরে ছিলেন। খবর পেয়ে তিনিও ছুটে আসেন। গুরুতর আহত অবস্থায় মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়ে সে।

ইতোমধ্যে ঘটনার বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ। সেই বন্দুকটির সম্পর্কেও খোঁজ নেয়া হচ্ছে।

স্থানীয় পুলিশের এক কর্মকর্তা জানান, ‘মায়ের বকাঝকার জেরেই মেয়েটি এই পদক্ষেপ নিয়েছে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে। স্বজনরা জানিয়েছেন, মেয়েটির আগে থেকে কোনোরকম মানসিক সমস্যা ছিল না। তবে পুরো বিষয়টি এখন তদন্তাধীন। যে পিস্তল দিয়ে মেয়েটি আত্মহত্যা করেছে, সেটিও বাজেয়াপ্ত করা হয়েছে।’

>