রবিবার , ২৪শে জানুয়ারি, ২০২১ , ১০ই মাঘ, ১৪২৭ , ১০ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > সারাদেশ > পলাশে ৫ জয়িতাকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান

পলাশে ৫ জয়িতাকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান

শেয়ার করুন

নরসিংদী প্রতিনিধি ॥
নরসিংদীর পলাশে বুধবার সকালে ৫ জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়েছে। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে তাদের এ সংবর্ধনা দেয়া হয়।
পলাশ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে “শেখ হাসিনার বার্তা নারী-পুরুষ সমতা” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ‘জয়িতা অন্বেষনে বাংলাদেশ’ কার্যক্রমের আওতায় এ ৫ জন জয়িতা নির্বাচিত হন।
উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে পলাশ উপজেলার নির্বাহী অফিসার রুমানা ইয়াসমিনের সভাপতিত্বে জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকার, উপজেলা সাব রেজিস্টার আফসানা বেগম, উপজেলা সমবায় অফিসার নাছিমা শাহীন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেহানা পারভীন প্রমূখ।
অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসাবে নিলুফা বেগম, শিক্ষা ও চাকরিক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী হিসেবে হাসিনা বেগম, সফল জননী নারী হিসাবে জেবুন্নেসা হোসেন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা নারী হিসাবে সুলতানা ইয়াছমিন ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য সেলিনা আক্তরকে সংবর্ধনা দেয়া হয়।

>