শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ , ১০ই বৈশাখ, ১৪২৮ , ১০ই রমজান, ১৪৪২

হোম > খেলা > পিসিবির কথায় আবারও ধোঁয়াশা পাকিস্তান সফর নিয়ে

পিসিবির কথায় আবারও ধোঁয়াশা পাকিস্তান সফর নিয়ে

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
বাংলাদেশের তৃতীয় দফা পাকিস্তান সফর কি বাতিল হচ্ছে? করোনাভাইরাসের প্রভাবে যেভাবে দলগুলো একের পর এক সফর বাতিল করছে, সেখানে বাংলাদেশের পাকিস্তানে না যাওয়ারই বেশি সম্ভাবনা দেখা যাচ্ছে।

পাকিস্তানের গণমাধ্যমেরও খবর, এবারের সফরটি বাতিল করছে বাংলাদেশ। কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খানের কথায় আবারও ধোঁয়াশা তৈরি হলো এই সফর নিয়ে।

ওয়াসিম খানের দাবি, সফর বাতিলের কেনো সিদ্ধান্ত হয়নি। বরং দুই পক্ষের মধ্যে সিরিজ আয়োজন নিয়ে আলোচনা চলছে। আগামী তিনদিনের মধ্যে একটা সিদ্ধান্তে পৌঁছানো যাবে বলে শুক্রবার জানিয়েছেন তিনি।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ম্যাচের ফাঁকে ওয়াসিম খান বাংলাদেশের তৃতীয় দফা সফর নিয়ে বলেন, ‘আজ (শুক্রবার) আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরীর সঙ্গে কথা বলেছি। আগে তিনি তাদের বোর্ডের সঙ্গে কথা বলবেন। তার সঙ্গে আমার যোগাযোগ রয়েছে, ইনশাআল্লাহ আগামী তিনদিনের মধ্যে পরিস্থিতি পরিষ্কার হয়ে যাবে।’

এবারের সফরে বাংলাদেশের একটি করে টেস্ট আর ওয়ানডে খেলার কথা। আগামী ১ এপ্রিল করাচির ন্যাশনাল স্টেডিয়ামে একমাত্র ওয়ানডে ম্যাচটি, ৫ এপ্রিল শুরু পাঁচদিনের টেস্ট।

>