শনিবার , ৩১শে জুলাই, ২০২১ , ১৬ই শ্রাবণ, ১৪২৮ , ২০শে জিলহজ, ১৪৪২

হোম > শীর্ষ খবর > প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন গাজীপুর-৩ আসনের এমপি

প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন গাজীপুর-৩ আসনের এমপি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার:
সারাদেশে করোনার থাবায় যখন খাদ্যাভাবে দিশেহারা সাধারণ মানুষ, ঈদ-উল-আযাহা’কে সামনে রেখে অসহায় মানুষ যখন অনিশ্চয়তায় দিন কাটাচ্ছে, ঠিক তখনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নিয়ে এলেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ।

শনিবার (১৭ জুলাই) গাজীপুর সদর উপজেলার বিভিন্ন এলাকায় তিনি এ উপহার সামগ্রী বিতরণ করেন।

পিরুজালী ইউনিয়নের আমানিয়া ফাযিল বি.এ মাদ্রাসা প্রাঙ্গণে, ভাওয়ালগড় ইউনিয়নের মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজ প্রাঙ্গণে এবং মির্জাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ঈদ-উল-আযাহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহারস্বরূপ ভিজিএফ (চাউল) বিতরণ অনুষ্ঠানে গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকী’র সভাপতিত্বে উপহার বিতরণ করেন প্রধান অতিথি এমপি ইকবাল হোসেন সবুজ।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুর সদর উপজেলার চেয়ারম্যান এডঃ রীনা পারভীন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রিয়াজ উদ্দিন আহমেদ ও ইউপি চেয়ারম্যানগণসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে ত্রাণ বিতরণের সময় এমপি ইকবাল হোসেন সবুজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন মুলক কাজের কথা তুলে ধরে বলেন, “করোনাকালীন সময়ে সারা পৃথিবীর মানুষ যখন খাদ্য সংকটে, তখন প্রধানমন্ত্রী মানুষকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে।”

তিনি আরো বলন, প্রধানমন্ত্রী যেন দেশের মানুষকে আরো সহযোগীতা ও সেবা করতে পারেন, তার জন্য সার্বিক মঙ্গল কামনা করে জন সাধারণের নিকট দোয়া প্রার্থনা করেন।

>