শনিবার , ২৪শে এপ্রিল, ২০২১ , ১১ই বৈশাখ, ১৪২৮ , ১১ই রমজান, ১৪৪২

হোম > সারাদেশ > বগুড়ায় বিশেষ অভিযানে গ্রেফতার ১৮৬

বগুড়ায় বিশেষ অভিযানে গ্রেফতার ১৮৬

শেয়ার করুন

বগুড়া: বগুড়ায় গত ২৪ ঘণ্টায় মাদক, চোরাচালান ও অন্যান্য অপরাধ বিরোধী বিশেষ অভিযানে ১৮৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বেলা ৩টায় পাঠানো এক বিবৃতিতে জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা বগুড়ার সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এরমধ্যে বগুড়া সদর থানায় ৬৬, শিবগঞ্জ থানায় ১৩, সোনাতলা থানায় ১২, গাবতলী থানায় ১৬, সারিয়াকান্দি থানায় ৫, ধুনট থানায় ৬, শেরপুর থানায় ১৬, নন্দীগ্রাম থানায় ১২, আদমদিঘী থানায় ৯, দুই জামায়াত সমর্থকসহ দুপচাঁচিয়া থানায় ৯, কাহালু থানায় ৭, শাজাহানপুর থানায় ১২ এবং জেলার গোয়েন্দা (ডিবি) পুলিশ ৩ জনকে গ্রেফতার করে।

এছাড়া অভিযানকালে জেলার বিভিন্ন স্থান থেকে সর্বমোট ৫৯ বোতল ফেনসিডিল, ৫০০ গ্রাম গাঁজা, ২ গ্রাম হেরোইন ও ১০ বোতল রেক্টিফাইড স্পিরিট সহ একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গাজিউর রহমান জানান, বগুড়ার পুলিশ সুপার (এসপি) মোজাম্মেল হক পিপিএম’র সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (পূর্ব) সৈয়দ আবু সায়েম ও অতিরিক্ত পুলিশ সুপার (পশ্চিম) আব্দুল ওয়ারিশ এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার (এ-সার্কেল) নাজির আহমেদ খান ও তার তত্ত্বাবধানে এদিন দুপুর ১২টা পর্যন্ত ২৪ ঘণ্টায় বগুড়া জেলার বিভিন্ন থানা এলাকায় মাদক, চোরাচালান ও অন্যান্য অপরাধ বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে সর্বমোট ১৮৬ আসামিকে গ্রেফতার করা হয়।

>