সোমবার , ২৫শে জানুয়ারি, ২০২১ , ১১ই মাঘ, ১৪২৭ , ১১ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > গ্যালারীর খবর > বঙ্গবন্ধু’র ভাস্কর্য ভাংচুর ও অবমাননার বিরুদ্ধে বারি’তে মানববন্ধন

বঙ্গবন্ধু’র ভাস্কর্য ভাংচুর ও অবমাননার বিরুদ্ধে বারি’তে মানববন্ধন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য ভাংচুর এবং অবমাননার বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি)। আজ বৃহস্পতিবার ইনস্টিটিউটরে প্রধান ফটকের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধন ও প্রতিবাদ সভায় বারি’র সকল স্তরের বিজ্ঞানী, কর্মকর্তা, কর্মচারী ও প্রশিকবৃন্দ অংশগ্রহণ করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মো. নাজিরুল ইসলাম, পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন) ড. মো. কামরুল হাসান, পরিচালক (প্রশিক্ষণ ও যোগাযোগ) ড. মুহাম্মদ সামসুল আলম, সরেজমিন গবেষণা বিভাগের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও বারি বিজ্ঞানী সমিতি (বারিসা) এর সভাপতি ড. মো. আককাছ আলী, আঞ্চলিক মসলা গবেষণা কেন্দ্র, গাজীপুরের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও বারি বিজ্ঞানী সমিতি (বারিসা) এর সাধারণ সম্পাদক ড. মো. শহিদুজ্জামান সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, বারি কর্মচারী কল্যাণ সমিতি (বারিকা), বারি ৪র্থ শ্রেণী কল্যাণ সমিতি (বারিচা), ডিপ্লোমা কৃষিবিদ পরিষদের নেতৃবৃন্দ এবং ইনস্টিটিউটের সকল স্তরের বিজ্ঞানী, কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকবৃন্দ অংশগ্রহণ করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা সম্প্রতি কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাষ্কর্য ভাংচুরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে তারা অবলিম্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য ভাংচুর এবং অবমাননার সাথে জড়িত সকলের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

>