বুধবার , ৩রা মার্চ, ২০২১ , ১৮ই ফাল্গুন, ১৪২৭ , ১৮ই রজব, ১৪৪২

হোম > রাজনীতি > বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে আমরা অঙ্গীকারবদ্ধ: এমপি সবুজ

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে আমরা অঙ্গীকারবদ্ধ: এমপি সবুজ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে আমরা অঙ্গীকারবদ্ধ। শিশুরা যাতে ঠিকমত লেখাপড়া করে তার জন্য সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

গতকাল শনিবার শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের ৪তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

ইকবাল হোসেন সবুজ বলেন, আজ রাজেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন হচ্ছে, চারতলা ভবন কমপ্লিট হবে। এরপর রাজেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীরা বলবে, তাদের স্কুলটা কত সুন্দর, আমাদের স্কুলটা যদি এমন সুন্দর ভবন হতো। এমন কথা যাতে বলতে না পারে এবং কোমলমতি শিশুদের যাতে মন ছোট হয়ে না যায়, তার জন্য আমরা রাজেন্দ্রপুর সরকারি প্রাথমিকে আরো একটি চারতলা ভবন শিগ্রই করে দিব।

রাজাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল আলম প্রধান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাতাব উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুল আরেফিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, গাজীপুর জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান পলান, রাজেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আসকর মাস্টার, গাজীপুর জেলা কৃষকলীগের সাবেক প্রচার সম্পাদক সুলতান উদ্দিন, যুবলীগ নেতা ওয়াসিম আকরাম, গাজীপুর জেলা শ্রমিকলীগ নেতা আসাদুজ্জামান নূর, রাজাবাড়ি ইউনিয়ন যুবলীগ নেতা ইউসুফ আলী শেখ, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাসমত আলী, যুবলীগ নেতা নজরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, চার তলা ভবনটি নির্মানে প্রায় ৩ কোটি টাকা ব্যয় করা হবে।

>