সোমবার , ১লা মার্চ, ২০২১ , ১৬ই ফাল্গুন, ১৪২৭ , ১৬ই রজব, ১৪৪২

হোম > গ্যালারীর খবর > বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আদর্শে বড় হতে চাই: গাসিক মেয়র

বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আদর্শে বড় হতে চাই: গাসিক মেয়র

শেয়ার করুন

জাহিদ হাসান ভূঁইয়া
স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এ্যাড. মোঃ জাহাঙ্গীর আলম বলেন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আদর্শ নিয়ে আমরা বড় হতে চাই। গাজীপুরের মানুষ হিসেবে আদর্শের জায়গা থেকে আমরা যেন মাথা উঁচূ করে বলতে পারি আমরা বঙ্গতাজ তাজউদ্দিনের জন্মভূমির মানুষ। তারা সর্বশেষ জীবন দিয়ে প্রমাণ করে গেছেন দেশপ্রেম।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যেভাবে দেশ পরিচালনা করছে। ভবিষ্যতে বাংলাদেশ তাঁর নেতৃত্বে অর্থনৈতিকভাবে স্বয়ং সম্পূর্ণ একটি দেশে পরিণত হবে।

সোমবার বিকেলে গাজীপুর মহানগরের বঙ্গতাজ তাজউদ্দিন আহমেদ অডিটোরিয়ামে বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ মহানগর শাখা আয়োজিত ‘‘বঙ্গবন্ধু বাংলাদেশ ও বর্তমান প্রেক্ষিত’’ আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও জাতীয় চারনেতা পরিষদের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য ও সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি।

বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ গাজীপুর মহানগরের সভাপতি আলহাজ্ব মোঃ আলী আসাদ খাঁন খোকার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মতিউর রহমানের সার্বিক তত্ত্বাবধানে বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন উক্ত সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক এইচ.এম সোলায়মান চৌধুরী সুজন, সিনিয়র সহ সভাপতি লায়ন ইঞ্জিনিয়ার হামিদুল হক।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মুজিবুর রহমান, সহ দপ্তর সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম, মহিলা কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মাসুদ রানা এরশাদ, ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব এ্যাড. জাকির হোসেন, শ্রমিকলীগ গাছা থানা সভাপতি পদপ্রার্থী মিয়া মোহাম্মদ নূরুল আলম নূরু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সায়েম সরকার।

ধন্যবাদান্তে ছিলেন সংগঠনের মহানগর শাখার দপ্তর সম্পাদক শেখ মোঃ রাব্বির হোসেন, সহ-প্রচার সম্পাদক মোঃ আঃ সাত্তার।

>