বুধবার , ২৭শে জানুয়ারি, ২০২১ , ১৩ই মাঘ, ১৪২৭ , ১৩ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > বিনোদন > বিগ বস সালমান আসছে আজ

বিগ বস সালমান আসছে আজ

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে ‘বিগ বস’ সালমান খান আসছেন সিজন ১৪ নিয়ে। আজ দর্শকের সামনে নতুন মৌসুমের প্রথম পর্ব প্রচার হবে।

গত আগস্টে অবমুক্ত হওয়া ট্রিজার থেকেই জানা গিয়েছিল সবকিছু ঠিকঠাক থাকলে অক্টোবরের ৪ তারিখ থেকে শুরু হবে জনপ্রিয় রিয়েলিটি শোটির ১৪তম সিজন।

আজকের গ্র্যান্ড প্রিমিয়ার শোতে প্রথমেই দেখা মিলবে শোটির উপস্থাপক সালমান খানের। যিনি প্রথমে একটি বড় হাতুড়ি নিয়ে মঞ্চে প্রবেশ করবেন। তারপর লকডাউনের এই ক্রান্তিলগ্নে সময় নিয়ে বেশ কিছু আলোচনা করে পরিচয় করিয়ে দেবেন আগের সিজনের বিজয়ী প্রতিযোগীদের সঙ্গে।

তারপর পুরো বাড়ির একটি ম্যাপ সকলের জন্য বুঝিয়ে দেবেন সালমান। তবে প্রথম দিন হলেও দর্শকদের জন্য আজকেও থাকছে বর্তমান প্রতিযোগীদের নিয়ে কিছু নতুন চমক।

এবারের প্রতিযোগিরা হচ্ছেন অভিনব শুক্লা, আইজাজ খান, রাহুল বৈদ্য, পবিত্রা পুনিয়া, জেসমিন ভাসিন, নিক্কি তাম্বোলি এবং শেহজাদ দেওল , জান কুমার সানু, রুবিনা দিলাইক, নিশান্ত সিং মালকানি, সারা গুরুপাল তুফানি, সিনিয়র হিনা খান, সিদ্ধার্থ শুক্লাক এবং গওহর খান।

উল্লেখ্য, জনপ্রিয় এই রিয়েলিটি শোটির কাজ শুরু হয়েছিল লকডাউনের সময়কাল থেকেই। মার্চে ভারতের প্রথম লকডাউন ঘোষণা করার পরই মুম্বাই থেকে পেন ভ্যালির ফার্ম হাউসে চলে যান সালমান। সেখানে মাসখানেক থাকার পর জুলাই মাস থেকে শুরু করেন বিগবসের কাজ। ভারতের প্রচলিত রিয়েলিটি শো গুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস।

অনুষ্ঠানটি প্রচারিত হবে প্রতি সোম থেকে শুক্র বার বাংলাদেশ সময় রাত ১১টায় এবং শনিবার- রবিবার রাত ১০ টায়। অনুষ্ঠানটি সম্প্রচার করবে কালার্স টিভি।

>