শুক্রবার , ৩০শে অক্টোবর, ২০২০ , ১৪ই কার্তিক, ১৪২৭ , ১২ই রবিউল আউয়াল, ১৪৪২

হোম > অর্থ-বাণিজ্য > বীরগঞ্জে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর এজেন্ট ব্যাংকিং এর শাখার উদ্বোধন

বীরগঞ্জে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর এজেন্ট ব্যাংকিং এর শাখার উদ্বোধন

শেয়ার করুন

দিনাজপুর প্রতিনিধি ॥
দিনাজপুর: বীরগঞ্জে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর এজেন্ট ব্যাংকিং এর ৫ম শাখা উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার উপজেলার ৭নং মোহাম্মদ পুর ইউপির মাহানপুর বাজারে এ্যাসিটেন্ট ভাইস প্রেসিডেন্ট ইসলামী ব্যাংক বীরগঞ্জ শাখা প্রধান মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এজেন্ট ব্যাংকিং শাখা শুভ উদ্বোধন করেন ৭নং মোহাম্মদ পুর ইউপির চেয়ারম্যান গোপাল চন্দ্রদেব র্শমা।

বীরগঞ্জের শাখা প্রধান মোঃ ইসমাইল হোসেন বলেন, এলাকার জনসাধারনের মাঝে ইসলামী ও আধুনিক ব্যাংকিং সেবা দাঁড় গোড়ায় পৌছে দেওয়াই একমাত্র লক্ষ্য যার মাধ্যমে প্রতিটি মানুষ যাতে নিরাপদে সকল প্রকার ব্যাংকিং সেবা পায় সে জন্য অত্র এলাকায় সর্ব সাধারণের জন্য ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ পাশে থাকবে এবং সকল প্রকার ব্যাংকিং সহযোগীতা প্রদান করবে।

তিনি আরো বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ ইতোমধ্যে ১ লক্ষ কোটি টাকা আমানত সংগ্রহ করে মাইন ফলক স্থাপন করে ব্যাংকিং সেবার আস্থার প্রতীকে পরিণত হয়েছে। যার ফলে বীরগঞ্জ শাখার পিছিয়ে নেই বীরগঞ্জ শাখার ব্যাংকিং কার্যক্রম শুরুর প্রায় দুই বছরের মধ্যে ৩০ কোটি টাকার বেশী আমানত ও ২৫ কোটি টাকা বিনিয়োগ করে অত্র এলাকার আস্থার ও উন্নয়নের অংশীদারিতে পরিণত হয়েছে। এসময় শিক্ষক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও অত্র এলাকার অনেকে উপস্থিত ছিলন।

>