শুক্রবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ , ১৩ই ফাল্গুন, ১৪২৭ , ১৩ই রজব, ১৪৪২

হোম > রাজনীতি > বীরগঞ্জে বিভিন্ন রোগাক্রান্ত ব্যক্তিদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ

বীরগঞ্জে বিভিন্ন রোগাক্রান্ত ব্যক্তিদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ

শেয়ার করুন

জেলা প্রতিনিধি ॥
দিনাজপুরঃ গুরত্বপূর্ণ ব্যক্তিদের পাশে দাঁড়িয়ে ছবি তুললেই নিজের কুৎসিত চেহারাকে লুকানো যায় না। সম্প্রতি বিভিন্ন রাঘব বোয়ালরা বিভিন্ন পরিচয় প্রদান করে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের পাশে সুযোগ নিয়ে ছবি তোলার পরও নিজের কুৎসিত চেহারা ঢাকতে পারেনি। জননেত্রী শেখ হাসিনা সকল দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠিন এবং কঠোর এর প্রমাণ তিনি বারবার রাখার চেষ্টা করছেন। এক কথায় করোনা-বন্যার মত বৈশ্বিক সংকটেও দেশকে টিকিয়ে রেখেছেন শেখ হাসিনা।

আজ বুধবার দুপুরে বীরগঞ্জ-কাহারোল উপজেলায় ভিন্ন ভিন্ন অনুষ্ঠানে রোগাক্রান্ত ব্যক্তিদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।

এসময় বীরগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১৯ জনকে ৫০ হাজার টাকা করে মোট সাড়ে ৯ লাখ টাকার চেক, নন এমপিও ভুক্ত মাদ্রাসার ২৪৮ জন শিক্ষককে ৫ হাজার টাকা ও ৪৬ জন কর্মচারীকে আড়াই হাজার টাকা করে মোট ১৩ লাখ ৫৫ হাজার টাকার চেক বিতরণ, দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৩ জনকে ২৬ বান টিন ও ৩ হাজার টাকা করে মোট ৩৯ হাজার টাকার চেক, উপজেলার ৪ জন ভিক্ষুককে প্রয়োজনীয় মালামালসহ ৪টি দোকান ঘরের চাবী হস্তান্তর এবং উপজেলা প্রকৌশলী কার্যালয়ের আয়োজনে আরইআরএমপি প্রকল্পের আওতায় ১২৮ জন মহিলা শ্রমিককে দুই মাসের বেতন ১১ লাখ ৩ হাজার ৩শ টাকা নগদ বিতরণ করেন মনোরঞ্জন শীল গোপাল এমপি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর প্রমুখ।

>