শনিবার , ৮ই মে, ২০২১ , ২৫শে বৈশাখ, ১৪২৮ , ২৫শে রমজান, ১৪৪২

হোম > সারাদেশ > ভালুকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

ভালুকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

শেয়ার করুন

মো: আমিনুল ইসলাম
ময়মনসিংহ প্রতিনিধি:
আজ বুধবার সকালে ময়মনসিংহের ভালুকায় স্বাস্থ্য এবং পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সোহেলী শারমিনের অপসারণের দাবিতে বিক্ষোভ, সড়ক অবরোধসহ মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনকে কেন্দ্র করে সকাল থেকেই আওয়ামী লীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং সাধারণ মানুষ ভালুকা উপজেলা চত্বরে জড়ো হতে থাকেন। সকাল ১১ ঘটিকায় মিছিল নিয়ে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে ¯েøাগান দিতে দিতে এগিয়ে যান।
স্থানীয় সূত্রে জানা যায়, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সোহেলী শারমিন কর্তৃক স্থানীয় সাংসদ কাজিম উদ্দিন আহম্মেদ ধনুর বিরুদ্ধে মিথ্যাচার, করোনার টাকা আত্মসাৎ এবং হাসপাতালের স্টাফ, রোগী ও স্বজনদের সাথে অসদাচরণের প্রতিবাদসহ তার শাস্তি এবং অপসারণের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল এবং মহাসড়ক অবরোধ কর্মসূচি পালন করেছে স্থানীয় নেতৃবৃন্দ সহ সাধারণ মানুষ।
সরকারী হাসপাতাল গেইটের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন এবং বিক্ষোভ করে স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, ছাএলীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী মৎস্যজীবী লীগ, আওয়ামী ওলামা লীগ সহ অন্যান্য অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ঘন্টা খানিক অবরোধ করে রাখেন স্থানীয় নেতা কর্মীরা।
এ সময় বক্তারা বলেন, করোনাকালীন সরকারী অর্থ আত্মসাৎ, হাসপাতালের স্টাফ, রোগী ও স্বজনদের সাথে অসদাচরণসহ নানা অনিয়ম দুর্নীতির অভিযোগ থেকে বাঁচতে ডাক্তার সোহেলী শারমিন সাংসদ কাজিম উদ্দিন আহম্মেদ ধনুর বিরুদ্ধে নানা মিথ্যাচার করছেন। তাকে অনতিবিলম্বে ভালুকা থেকে প্রত্যাহার এবং বিভাগীয় শাস্তির দাবি জানান।

>