বৃহস্পতিবার , ২১শে জানুয়ারি, ২০২১ , ৭ই মাঘ, ১৪২৭ , ৭ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > বিনোদন > ভেঙে যাচ্ছে সুপারমডেল কিম কারদাশিয়ানের সংসার

ভেঙে যাচ্ছে সুপারমডেল কিম কারদাশিয়ানের সংসার

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
কিম কারদাশিয়ান মার্কিন মুলুকে মডেল হিসাবে জনপ্রিয়তার শীর্ষে। তাকে সুপারমডেলও বলেন অনেকে। ৪০ বছর বয়সেও কতটা সৌন্দর্য্য ধরে রেখেছেন তা সাদা পোশাকেই দেখিয়ে দেন কিম।

কিম কারদাশিয়ান তার স্বামী কেনি ওয়েস্টকে খুবই ভালবাসেন, এটা জানেন সবাই। দুজনের প্রেমমাখা ছবি গেল ৭ বছর ধরে দেখে অভ্যস্ত অনেকের চোখ। ৪ সন্তান নিয়ে দিব্যি সুখের সংসার তাদের।

অথচ সেই সংসার নাকি ভেঙে যাচ্ছে। এমনই গুঞ্জন ছড়ায় গেল বছর। সেই গুঞ্জন এবার যেন সত্যি হতে চলেছে। বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যমের খবর, স্বামী ওয়েস্টকে ডিভোর্স দিতে চান কিম।

২০১৪ সালে মার্কিন র্যাপার কেনি ওয়েস্টের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মার্কিন রিয়্যালিটি স্টার কিম কারদাশিয়ান। তাদের ৪ সন্তানও রয়েছে। বিয়ের ৭ বছর পর এবার ওয়েস্টের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন কিম।

যদিও বিষয়টি নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি তিনি। তবে বিচ্ছেদের আবেদন করেছেন সেটি জানা গেছে। পাশাপাশি কানইয়ে সঙ্গে বিচ্ছেদের পর নিজের ভবিষ্যত ফের নতুন করে গড়ে নিতে চাইছেন কিম।

২০২০ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের সময়। হঠাৎ করেই প্রেসিডেন্ট পদে লড়াইয়ে সামিল হতে চান বলে ঘোষণা করেন কেনি ওয়েস্ট। মার্কিন র্যাপারের ওই ঘোষণার পর থেকে শোরগোল শুরু হয়ে যায়। তখন থেকেই স্বামী-স্ত্রীর দ্বন্দ্ব শুরু।

২০২০ সালের সেপ্টেম্বর মাসে কেনি ওয়েস্ট বলেন, কিম কারদাশিয়ান হয়ত তার সঙ্গে আর সম্পর্ক টেনে নিয়ে যেতে চাইছেন না। নিজের ট্যুইটার হ্যান্ডেলেই কিমের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে খোলসা করেন কেনি ওয়েস্ট।

হলিউডের তাদের দেখা হতো আদর্শ দম্পতি হিসেবে। বেশ মজা-মাস্তিতে মেতে থাকা সুখী এ দম্পতির বিচ্ছেদের খবরে অবাক অনেকেই।

>