শুক্রবার , ২৭শে নভেম্বর, ২০২০ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ , ১১ই রবিউস সানি, ১৪৪২

হোম > বিনোদন > মনরোর গোপন ছবি নিলামে

মনরোর গোপন ছবি নিলামে

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ মরেও অমর হয়ে আছেন বিংশ শতাব্দীর বিখ্যাত মার্কিন চলচ্চিত্র অভিনেত্রী, সংগীত শিল্পী ও মডেল মেরিলিন মনরো। তিনি আজ পৃথিবীতে নেই কিন্তু তার মোহনীয় সৌন্দর্যে এখনো মোহিত হচ্ছে সারা বিশ্ব।
১৯৬২ সালের জুনে বেল এয়ার হোটেলের একটি কক্ষে বার্ট স্টার্ন-এর ক্যামেরায় একটানা তিন দিন ফটোশ্যুট করেছিলেন মনরো। প্রায় আড়াইহাজার ছবি তুলেছিলেন তিনি। আর অ্যালবামের নাম দিয়েছিলেন ‘দ্য লাস্ট সিটিং’। এর সপ্তাহ খানেক পরেই মারা যান মনরো।
গত ২৬ জুন ৮৩ বছর বয়সে মারা গেছেন মনরোর সেই ক্যামেরাম্যান বার্ট স্টান। রয়ে গেছে তার তোলা কালজয়ী ছবিগুলো। স্টার্ন-এর তোলা প্রায় তিন হাজার ছবি ‘দ্য লাস্ট সিটিং’ শিরোনামে প্রকাশিত হয়েছিল ১৯৮২ সালে। এবং পরবর্তীতে ‘মেরিলিন মনরো: দ্য কমপ্লিট লাস্ট সিটিং’ শিরোনামে ২০০০ সালে মনরোর আরো কিছু ছবি প্রকাশ করেন তিনি। তবে তখন কিছু বিতর্কিত ছবি পকাশ করেননি তিনি। সেগুলোর অধিকাংশই মনরোর নগ্ন ও অর্ধনগ্ন ছবি ও কিছু বিতর্কিত দৃশ্যের ছবি।
স্টার্ন এর তোলা সেই গোপন ছবিগুলোই এখন নিলামে তোলা হচ্ছে। এক একটার দাম হাঁকা হচ্ছে ১০ থেকে ১৫ হাজার ডলার! অবশ্য বার্ট স্টান মৃত্যুর আগে বলে গিয়েছিলেন এই নগ্ন ছবিগুলো নাকি মনরোর ইচ্ছাতেই তোলা হয়েছিল।

>