রবিবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ , ১৫ই ফাল্গুন, ১৪২৭ , ১৫ই রজব, ১৪৪২

হোম > বিনোদন > মাদকে আসক্ত তারকারা! বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

মাদকে আসক্ত তারকারা! বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে ‘মাদক’-এর গভীর যোগসূত্র আছে বলে ধারণা করছে ভারতের গোয়েন্দা সংস্থা সিবিআই। এরই মাঝে রণবীর সিং, রণবীর কাপুরসহ একাধিক তারকার মাদক পরীক্ষার দাবি তুললেন অভিনেত্রী কঙ্গনা রনৌত। বলিউড ‘কুইন’-এর বিস্ফোরক মন্তব্য, শোনা যাচ্ছে, রণবীররা নিষিদ্ধ মাদক কোকেইনে আসক্ত। এ গুঞ্জন মিথ্যা প্রমাণে অভিনেতাদের মাদক পরীক্ষার করার দাবি জানিয়েছেন তিনি।

গতকাল বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ট্যাগ করে একটি টুইট করেন কঙ্গনা। সেখানে লেখেন, ‘আমার অনুরোধ, রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখোপাধ্যায়, ভিকি কৌশলদের মাদক পরীক্ষার জন্য রক্তের নমুনা সংগ্রহ করা হোক। শোনা যায়, এই তারকারা নাকি কোকেইনে আসক্ত। আমি চাই এই বিষয়টার খোলাসা হোক। কারণ, এই তারকারা যদি তাদের ক্লিন ইমেজ প্রমাণ করতে পারে তাহলে তা হবে যুব সম্প্রদায়ের কাছে অনুপ্রেরণা।’

গত বছর জুলাই মাসে বলিউড নির্মাতা করণ জোহরের বাড়িতে আয়োজিত একটি পার্টির ভিডিও প্রকাশ্যে আসে। এর পরপরই অভিযোগ ওঠে, ওই পার্টিতে উপস্থিত তারকারা মাদক সেবন করছিলেন। পার্টিতে উপস্থিত দীপিকা পাডুকোন, রণবীর কাপুর, ভিকি কৌশল, অর্জুন কাপুর, শহিদ কাপুর, অয়ন মুখোপাধ্যায়, মালাইকা অরোরারাদের মধ্যে বেশিরভাগজনই মাদক সেবন করেছিলেন বলে অভিযোগ ওঠে। যদিও পরে মাদক সেবনের অভিযোগ অস্বীকার করেছিলেন করণ জোহর। তার দাবি ছিল, ওই পার্টিতে তার বৃদ্ধা মা হিরো জোহর ছিলেন। তাহলে কীভাবে মাদক সেবনের কথা উঠতে পারে?

>