শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ , ৯ই মাঘ, ১৪২৭ , ৯ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > সারাদেশ > মামলাতেও গ্রেফতার হয়নি আসামী: নিরাপত্তা চেয়ে ভুক্তভোগির সংবাদ সম্মেলন

মামলাতেও গ্রেফতার হয়নি আসামী: নিরাপত্তা চেয়ে ভুক্তভোগির সংবাদ সম্মেলন

শেয়ার করুন

সাদিকুর রহমান
স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: জয়দেবপুর থানার আওতাধীন মনিপুর এলাকার এক ফার্মেসীর মালিক ও তাঁর পরিবারের জীবনের নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

আজ রবিবার (৬ ডিসেম্বর) গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ফার্মেসী ব্যবসায়ী সাখাওয়াত হোসেনের স্ত্রী রোজিনা আক্তার লিখিত বক্তব্য দেন। এতে তিনি অভিযোগ করে বলেন, তার স্বামীর বৈধ ড্রাগ লাইসেন্সধারী ব্যবসা প্রতিষ্ঠান থেকে উচ্ছেদ করতে বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও ইউপি সদস্য আ: মোতালেব হাজী ও মনিপুর উত্তরপাড়ার হবিউল্লাহ চক্রান্ত করতে থাকে। এর অংশ হিসেবে পূর্বপরিকল্পনায় গত ৩১ অক্টোবর মিথ্যা অভিযোগে ফাঁসিয়ে সাখাওয়াত হোসেনকে জেল খাটায়।

তিনি আরো বলেন, আমার স্বামী জেলে থাকা অবস্থায় এ চক্রটি আমার ছেলেকে বিভিন্ন প্রকার হুমকি দেয় এবং আমার স্কুল পড়–য়া মেয়েকে প্রাইভেট পড়তে যাওয়া আসার পথে হবিউল্লাহ, সাইফুল ও সোহাগ ইভটিজিং করতেন। এতে আমি ২০ নভেম্বর জয়দেবপুর থানায় অভিযোগ দায়ের করলে তারা আক্রোশবশত আমার বসত বাড়িতে ২১ নভেম্বর হামলা চালায়। আমাকে মারপিট করে। আমার মেয়ের শ্লীলতাহানী ঘটায়। এ ব্যপারে আমি জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করি। আসামীরা প্রকাশ্যে চলাফেরা করলেও তাদেরকে গ্রেফতার না করায় তারা মামলা উঠাতে বিভিন্ন হুমকি দিয়ে আসছে। ফলে আমি আমার পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি। আমার মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করতে পাতানো মানববন্ধন ও বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে।

ভুক্তভোগি এ পরিবার ন্যায় বিচার ও নিরাপত্তার স্বার্থে প্রশাসনের সহযোগিতা চান।

>