শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ , ১০ই বৈশাখ, ১৪২৮ , ১০ই রমজান, ১৪৪২

হোম > রাজনীতি > মুজিব শতবর্ষে কাহারোলবাসীর স্বপ্নে দেখা কাঙ্খিত ব্রীজটি উপহার পাবে: এমপি গোপাল

মুজিব শতবর্ষে কাহারোলবাসীর স্বপ্নে দেখা কাঙ্খিত ব্রীজটি উপহার পাবে: এমপি গোপাল

শেয়ার করুন

খায়রুন নাহার বহ্নি
দিনাজপুর প্রতিনিধি ॥
দিনাজপুর: কাহারোল উপজেলা সদর সংলগ্ন পূর্ণভবা নদীর উপর চলছে ব্রীজ নির্মাণের কাজ। এই ব্রীজ নির্মাণের ফলে কাহারোল উপজেলাসহ পার্শ্ববর্তী আরও ৩ উপজেলা বীরগঞ্জ, বোচাগঞ্জ ও বিরল উপজেলাবাসীর যোগাযোগ ব্যবস্থা দুর্ভোগ লাঘব হবে। ১১২ মিটার ব্রীজ নির্মাণে করা হচ্ছে ৪৯ কোটি ৪৮ লক্ষ টাকা।
সোমবার দুপুরে ব্রীজের নির্মাণাধীন কাজ পরিদর্শন করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। পরিদর্শনকালে তিনি বলেন, কাহারোলবাসী দীর্ঘ দিনের প্রাণের দাবী এই ব্রীজ নির্মান বঙ্গবন্ধু’র মুজিবশত বর্ষে বাস্তবে রুপ নিতে যাচ্ছে। আর এই মুজিব শতবর্ষে কাহারোলবাসীর স্বপ্নে দেখা কাঙ্খিত ব্রীজটি উপহার পাবে।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্থ্য থাকলে দেশ সুস্থ্য থাকবে। ভবিষ্যতে এই উপজেলায় কোন বাঁশের সাকো থাকবে না। ইতিমধ্যে কাহারোল উপজেলা শতভাগ বিদ্যুাতায়ন করা হয়েছে এমন কি বর্তমান সরকারের আমলে উপজেলায় কোন কাঁচা রাস্তা থাকবে না।
কাহারোল উপজেলার বিক্রমপুর গ্রামের আদিবাসী টুডু হাসদা বলেন, কাহারোল বাজারের কাছত নয়া পুল হইলে এলাকার মাইনসের অনেক উপকার হইবে। হাসিনা সরকার আছে দেখেই হামার এলাকায় অনেক উন্নয়ন হছে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল হাসান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ সফিউল আযম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক প্রমুখ।

>