শনিবার , ২৮শে নভেম্বর, ২০২০ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ , ১২ই রবিউস সানি, ১৪৪২

হোম > খেলা > মুশফিককেই নেতৃত্বে রাখছে বিসিবি

মুশফিককেই নেতৃত্বে রাখছে বিসিবি

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥ এ বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত মুশফিকুর রহিমকেই জাতীয় ক্রিকেট দলের নেতৃত্বে বহাল রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত জিম্বাবুয়ে সফরের ব্যর্থতায় আচমকা নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর ঘোষণা যে ভুল ছিল তা মুশফিক স্বীকার করেছেন আগেই। এই বছরের শেষপর্যন্ত তার সহকারী হিসেবে থাকছেন মাহমুদউল্লাহই। বুধবার বিসিবির জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।
২০১১ সালের অক্টোবরে বাংলাদেশের অধিনায়ক হিসেবে অভিষেক হয় মুশফিকের। এছাড়া এই সভায় সিদ্ধান্ত নেওয়া হয়, গত অক্টোবরে রিচার্ড পাইবাস চলে যাওয়ার পর অন্তর্র্বতকালীন হিসেবে দায়িত্ব নেওয়া শেন জার্গেনসেনকেই প্রধান কোচের দায়িত্বে রেখে দেওয়া হচ্ছে। ২০১৫ সালের ৩১ মার্চ পর্যন্ত বর্ধিত করা হয়েছে তার মেয়াদ।
ঢাকা প্রিমিয়ার লিগের দলবদল নিয়েও আলোচনা হয়েছে এই সভায়। ইতোমধ্যে তিনবার স্থগিত হওয়া এই টুর্নামেন্ট শুরু হবে ২৯ আগস্ট। দলবদল হবে ২৫ জুলাই। ঢাকা মেট্রোপলিস ক্রিকেট কমিটির সভাপতি মোহাম্মদ জালাল ইউনুস বললেন,‘বাংলাদেশ এ, অনূর্ধ্ব-২৩ ও অনূর্ধ্ব-১৯ দলের হয়ে বেশ কয়েকজন ভালো খেলোয়াড় আগস্টের প্রথম সপ্তাহ পর্যন্ত বিদেশ সফরে থাকবে। এ কারণে লিগ শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে ওই মাসের শেষদিকে।’

>