শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ , ১০ই বৈশাখ, ১৪২৮ , ১০ই রমজান, ১৪৪২

হোম > আন্তর্জাতিক > মোদিকে ভাঁড়ামি বন্ধ করতে বললেন রাহুল

মোদিকে ভাঁড়ামি বন্ধ করতে বললেন রাহুল

শেয়ার করুন

আন্তর্জাতিক ডেস্ক ॥
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নানা বিতর্কিত কর্মকাণ্ডে যারপরনাই বিরক্ত কংগ্রেসের সাবেক সভাপতি রাহুল গান্ধী।

সামাজিক যোগাযোগমাধ্যমে মোদির কর্মকাণ্ডকে ভাঁড়ের মতো কাজ হিসেবে মন্তব্য করে এসব বন্ধ করার আহ্বান জানান তিনি। খবর এনডিটিভির।

করোনাভাইরাস মোকাবিলায় নরেন্দ্র মোদি সম্প্রতি একটি টুইট করেছেন। তাতে নারী দিবসে নিজের টুইটার অ্যাকাউন্টটি নারীদের হাতে তুলে দেয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

করোনাভাইরাস মোকাবেলায় আরও মনোযোগী হতেও নারীদের কাছে সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্ট ছেড়ে দেয়াকে ভাঁড়ের কাজ হিসেবে অভিহিত করেছেন রাহুল গান্ধী।

টুইটারে রাহুল লেখেন– ‘ভারতে যখন একটি জরুরি অবস্থা চলছে, সেই সময় আপনার সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্ট নিয়ে ভাঁড়ের মতো কাজ বন্ধ করুন।’

সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি হেসইন লুংয়ের একটি ভিডিও পোস্ট করে রাহুল গান্ধী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘কীভাবে কাজটা করতে হয়’ সে পরামর্শও দিয়েছেন।

মঙ্গলবার নরেন্দ্র মোদি ঘোষণা করেন, আন্তর্জাতিক নারী দিবসে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টটি নারীদের হাতে তুলে দেবেন এবং সেখানে অনুপ্রেরণা জোগানো নারীদের গল্প থাকবে। তার এ ঘোষণায় অনেকেই সমালোচনা করছেন।

রাহুল আরও বলেন, করোনাভাইরাস মোকাবেলায় সরকার আন্তরিক নয়। দেশের জরুরি অবস্থা মোকাবেলা করা প্রকৃত নেতার কাজ বলেও মন্তব্য করেন তিনি।

>