শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ , ১০ই বৈশাখ, ১৪২৮ , ১০ই রমজান, ১৪৪২

হোম > রাজনীতি > রাজশাহী মহানগর বিএনপি নেতার মৃত্যুতে ফখরুল-রিজভীর শোক

রাজশাহী মহানগর বিএনপি নেতার মৃত্যুতে ফখরুল-রিজভীর শোক

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সেলিম আহাম্মেদ চুনি বুধবার সন্ধ্যায় ইন্তেকাল করেছেন (ইন্না … রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৮ বছর। সৈয়দ সেলিম আহাম্মেদ চুনির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীরউত্তমের বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল মরহুম সৈয়দ সেলিম আহাম্মেদ চুনি রাজশাহী মহানগর ২১নং ওয়ার্ড বিএনপিকে শক্তিশালী ও গতিশীল করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। ১৯৭১-এর রণাঙ্গনে মুক্তিযোদ্ধা হিসেবে বীরোচিত ভূমিকার জন্য তিনি দেশবাসীর নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন। এ ছাড়া বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়। আমি তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করি তিনি যেন তাকে জান্নাত নসিব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে অপর এক শোকবার্তায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী রাজশাহী মহানগর ২১নং ওয়ার্ড বিএনপির সভাপতি সৈয়দ সেলিম আহাম্মেদ চুনিকে ‘৭১-এর স্বাধীনতাযুদ্ধের বীর সেনানী ও জাতীয়তাবাদী দর্শনের বলিষ্ঠ অনুসারী হিসেবে আখ্যায়িত করে বলেন, মুক্তিযুদ্ধে তার বীরত্বপূর্ণ অবদানের জন্য জাতি তাকে চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

>