শুক্রবার , ২৩শে এপ্রিল, ২০২১ , ১০ই বৈশাখ, ১৪২৮ , ১০ই রমজান, ১৪৪২

হোম > সারাদেশ > রাতে আধারে বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রি পৌছে দেন মনোরঞ্জন শীল গোপাল এমপি

রাতে আধারে বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রি পৌছে দেন মনোরঞ্জন শীল গোপাল এমপি

শেয়ার করুন

বীরগঞ্জপ্রতিনিধি \
দিনাজপুর: প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে বিশ্ব। একই অতঙ্ক বাংলাদেশেও। করোনার সংক্রমন ঠেকাতে সারাদেশে আগামী ১১ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণায় নিজ নিজ গৃহে অবস্থান করছে সবাই। আর এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষেরা পড়েছেন বিপাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে দিনাজপুরের বীরগঞ্জ ও কাহারোল উপজেলায় গৃহে অবস্থানকারী সাধারণ খেটে খাওয়া মানুষদের রাতে আধারে বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রি (চাল, ডাল, আলু, তেল, সাবান) পৌছে দিচ্ছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।
গতকাল বৃহস্পতিবার বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নে ও কাহারোল উপজেলার সুন্দরপুর ইউনিয়নে রাতে আধারে নৃ-তাত্তিক জনগোষ্ঠীর বাড়ী বাড়ী গিয়ে এই খাদ্যসামগ্রি পৌঁছে দেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।
এসময় মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেন, বর্তমান প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। আর দেশের এই সংকটময় মুহূর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার দায়িত্ব ও কর্তব্য। জননেত্রী শেখ হাসিনা সরকারের প্রতি ও আমার নির্বাচনী এলাকায় যারা আমাকে ভোট দিয়ে আস্থা রেখেছেন তাদের বাড়ি বাড়ি গিয়ে আমরা খাদ্যসামগ্রি বিতরণ করেছি। বর্তমান সময়ে গরীব, মহেনতি মানুষের পাশে দাঁড়ানোর মোক্ষম সময়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে একজন মানুষও না খেয়ে মরবে না। আর আমি চেষ্টা চালিয়ে যাব সর্বদাই আমার নির্বাচনী এলাকার সাধারণ মানুষের পাশে থাকার জন্য।’
খাবার পয়ে মরিচা ইউনিয়নে আদবাসী গ্রামে এলিনা কিস্কু বলেন, মুই ভাববারই পারনাই এমপি মোর বাড়তি আসি খাবার দিবি। করোনার ভয়ে হামরা ঘর থাকি বাইরত যাবার পারছি না। ছোয়ালগুলাও কান্দেছে। চাল, ডাল, আলু, তেল, সাবান ভালোই হইলি। ইশ্বর তোমার ঘরে আরো বড় মানুষ করুক।
খাদ্য সামগ্রি বিতরণের সময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শামিম ফিরোজ আলম প্রমুখ।

>