মঙ্গলবার , ২৬শে জানুয়ারি, ২০২১ , ১২ই মাঘ, ১৪২৭ , ১২ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > বিনোদন > শাহরুখের মহানুভবতার স্মৃতিচারণ করে আবেগপ্রবণ জনি লিভার

শাহরুখের মহানুভবতার স্মৃতিচারণ করে আবেগপ্রবণ জনি লিভার

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
পরিচালক, প্রযোজক কিংবা অভিনেতা কারো জন্যই আলাদাভাবে সিনেমা নির্মাণ খুব সহজ কোনো কাজ নয়। সবাই মিলেই তৈরি হয় একটি সিনেমা। ব্যক্তিগত জীবনেও এমন। একজনের সাহায্যে আরেক জনের এগিয়ে আসার দরকার হয়ে থাকে।

বলিউড হাঙ্গামার সাথে একান্ত আড্ডায় এমনই কিছু বোধের কথা বললেন বলিউডের জনপ্রিয় কৌতুক অভিনেতা জনি লিভার।

তার জীবনের আবেগময় মুহুর্তের কথা স্মরণ করে তিনি বলেন, এমন সময়ও তার জীবনে গেছে যে, এক শাহরুখ খান বাদে সাহায্য করার মতো কাউকে খুঁজে পাননি তিনি।

এই ঘটনার বিষয়ে লিভার বলেন, ‘শাহরুখ খানের সঙ্গে ‘বাদশা’ সিনেমাটি নির্মাণের সময় আমি কিছু ব্যক্তিগত সমস্যার মধ্যে ছিলাম। একদিন একটি কমেডি দৃশ্যের চিত্রায়ণ করতে যাচ্ছিলাম আমি। এই সময় আমার বাবা ছিলেন অপারেশন থিয়েটারে। আমি আমার ব্যক্তিগত সমস্যাগুলোকে কাজে টেনে আনি না। সুতরাং আমি এই সমস্যাটি সম্পর্কে কাউকে কিছু বলিনি।

আমি জানিনা কীভাবে শাহরুখ বিষয়টি জেনে গিয়েছিলো। তিনি বিষয়টি জানতে পেরে আমি যে ঘরে ছিলাম সে ঘরে আসলেন।বললেন, ‘আমি আপনার বাবার কথা শুনেছি এবং তার সম্পর্কে সকল খোঁজ খবর নিয়েছি। আপনার কখনো যদি কোনো কিছুর প্রয়োজন হয় দয়া করে আমাকে জানাবেন’।’

শাহরুখের সেই কথাগুলো জনি লিভারকে আবেগপ্রবণ করে তুলেছিলো দাবি করে তিনি বলেন, ‘শুধু এই ঘটনাই নয়। জীবনে আরও অনেকবার আমার সাহায্যে এগিয়ে এসেছেন শাহরুখ। এই অভিনেতা একজন বড় মনের মানুষ। সবার উচিত তার কাছ থেকে ব্যক্তিত্ব ও ভালো মানুষ হওয়ার শিক্ষা নেয়া।’

>