রবিবার , ২৪শে জানুয়ারি, ২০২১ , ১০ই মাঘ, ১৪২৭ , ১০ই জমাদিউস সানি, ১৪৪২

হোম > গ্যালারীর খবর > সত্য কথার সাথে দারিদ্রতার কোনো সম্পর্ক নেই: গাজীপুর জেলা প্রশাসক

সত্য কথার সাথে দারিদ্রতার কোনো সম্পর্ক নেই: গাজীপুর জেলা প্রশাসক

শেয়ার করুন

জাহিদ হাসান ভূঁইয়া
স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম বলেছেন, সত্য কথার সাথে দারিদ্রতার কোনো সম্পর্ক নেই। আমরা সবাই সত্য বলার চেষ্ঠা করব, সন্তানদেরকে সত্য কথা বলা শিখাবো। আমরা আদর্শ শিক্ষা গ্রহণ করব।

আজ শনিবার জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সমাজের যেকোন পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কাজ করে যাচ্ছি, কাজ করে যাব। আমরা সমাজসেবা অফিসের মাধ্যমে হিজড়াদের প্রশিক্ষণ দেয়া হয়েছে, তাদের মধ্যে অনেক দরিদ্র, অসহায়, ভালো-মন্দ রয়েছে। তাদের প্রশিক্ষণ দেয়া হয়েছে বলেই তারা এখন একটা নিয়মের মধ্যে রয়েছে।

‘ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ বিনির্মাণে সেবা ও সুযোগ প্রান্তজনে’ এ প্রতিপাদ্য বিষয়ে গাজীপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা, চেক, ক্রেস্ট, হুইল চেয়ার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মামুন সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক এস এম আনোয়ারুল করিম, ভাষা শহিদ কলেজের অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক, গাজীপুর জেলা প্রতিবন্ধী সেবা সংস্থার সভাপতি মোঃ নাজমুল হোসেন ফারুক, আব্দুল্লাহ আল মামুন, মোঃ মিজানুর রহমান প্রমুখ।

>