শুক্রবার , ৩০শে অক্টোবর, ২০২০ , ১৪ই কার্তিক, ১৪২৭ , ১২ই রবিউল আউয়াল, ১৪৪২

হোম > রাজনীতি > সদ্য ঘোষিত জাপা’র গাজীপুর মহানগরের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

সদ্য ঘোষিত জাপা’র গাজীপুর মহানগরের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

শেয়ার করুন

আবু সালেক ভূঁইয়া
স্টাফ রিপোর্টার ॥
অবৈধ ও গঠনতন্ত্রবিরোধী আখ্যা দিয়ে গাজীপুর মহানগর জাতীয় পার্টির সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে মহানগর জাতীয় পার্টির সিনিয়র নেতৃবৃন্দরা।

আজ বৃহস্পতিবার দুপুরে চান্দনা চৌরাস্তা এলাকার ঈদগাহ মার্কেটে দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর জাপা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া বলেন, এই কমিটির আহ্বায়ক করা হয়েছে একজন সাবেক সচিবকে, তিনি গাজীপুরের একজন বিতর্কিত ব্যক্তি। যিনি জাল মুক্তিযোদ্ধা সনদের মাধ্যমে চাকুরীতে সুবিধা নেওয়ার জন্য পদত্যাগে বাধ্য হন। এছাড়া অনৈতিকভাবে আয় বহির্ভূত হাজার কোটি টাকা তার সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। গত বছর তিনি স্বেচ্ছায় জাতীয় পার্টির উপদেষ্টা পদ থেকে পদত্যাগ করেন। সদস্য সচিব যাকে করা হয়েছে তিনি ভূয়া ক্যাপ্টেন হিসেবে পরিচিত। গাজীপুরে জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে সংশ্লিষ্টতা নেই এমন কমিটি দেয়ায় নেতাকর্মীদের মাঝে ক্ষোভ ও প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। গাজীপুরের বীর মুক্তিযোদ্ধারা কোনভাবেই একজন ভুয়া মুক্তিযোদ্ধাকে মেনে নিতে পারছেন না। কারণ ১৯৭১ সালের ১৯ শে মার্চ গাজীপুর থেকে প্রথম পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ শুরু হয়। গাজীপুর মহানগর জাতীয় পার্টিতে অনেক ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মী রয়েছেন।তাদের মহানগরের দায়িত্ব দিলে প্রশ্নবিদ্ধ হতো না।জাতীয়পার্টির পরীক্ষিত নেতা প্রেসিডিয়াম সদস্য মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া না জানিয়ে এই কমিটি দেওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

সংবাদ সম্মেলনে অনতিবিলম্বে এই কমিটি বাতিল করে দলের দুর্দিনের পরীক্ষিত নেতাদের মাধ্যমে নতুন কমিটির দায়িত্ব দিয়ে গাজীপুর মহানগর জাতীয় পার্টিকে ধ্বংসের হাত থেকে রক্ষা করার অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ জয়নাল আবেদীন, কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ শরীফুল ইসলাম শরীফ, মোঃ ফারুকুল ইসলাম প্রধান, কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল হোসেন, সদর মেট্রো থানা কমিটির সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক আজিজ আহমেদ সরকার,গাছা থানা জাতীয় পার্টি সভাপতি এডভোকেট মোস্তফা জামান, বাসন থানা কমিটির সভাপতি হাজী আবদুস সোবহান, সাধারণ সম্পাদক ইন্তাজ সরকার, কোনাবাড়ী থানা জাতীয় পার্টির সভাপতি আতাউর রহমান সরকার, সাধারণ সম্পাদক বিপ্লব ভূঁইয়া, টঙ্গী পূর্ব থানা কমিটির সদস্য সচিব আশরাফুল সিকদার সবুজ, টঙ্গী পশ্চিম থানা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল করিম, মহানগর শ্রমিক পার্টির সভাপতি আব্বাস আলী মন্ডল প্রমুখ।

>