শনিবার , ৩১শে জুলাই, ২০২১ , ১৬ই শ্রাবণ, ১৪২৮ , ২০শে জিলহজ, ১৪৪২

হোম > সারাদেশ > সিনিয়র শিক্ষক পদে পদোন্নতি হওয়ায় বাংলাদেশ গভঃ সেকেন্ডারি এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের শুভেচ্ছা

সিনিয়র শিক্ষক পদে পদোন্নতি হওয়ায় বাংলাদেশ গভঃ সেকেন্ডারি এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের শুভেচ্ছা

শেয়ার করুন

মুহাম্মদ আতিকুর রহমান
স্টাফ রিপোর্টার \
সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ৫৪৫২ জন সহকারী শিক্ষক প্রথম শ্রেণির গেজেটেড পদ মর্যাদায় সিনিয়র শিক্ষক পদে পদোন্নতি হওয়ায় বাংলাদেশ গভঃ সেকেন্ডারি এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষে কেন্দ্রীয় সভাপতি ও গাজীপুরের রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী টুটুল পদোন্নতিপ্রাপ্ত সকলকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

পাশাপাশি ২০১৫ সালের ৩ আগষ্টে পদ সৃষ্টি করে অতঃপর চলতি ২০২১ সালের ৩০ জুনে পদোন্নতি প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, সচিব মহোদয়, পিএসসি ও মাউশি সহ সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

৮ বছর চাকুরীকাল পরে পদোন্নতি বিধান থাকলেও পদোন্নতিপ্রাপ্ত শিক্ষক/শিক্ষিকাগণ কমপক্ষে ১১ বছর হতে ২৯ বছর কর্মরত থাকার পর পদোন্নতি পেয়েছেন। অনেকের সমপরিমান যোগ্যতা ও শর্তপূরণ করার পরও পদের স্বল্পতা থাকায় পদোন্নতি পায়নি। তাই অবিলম্বে পদ (৮ বছর কর্মকাল হলেই মোট পদের ১০০% সিনিয়র শিক্ষক) বৃদ্ধি করে পদোন্নতি বঞ্চিত শিক্ষকদের পদোন্নতি সহ বকেয়া টাইমস্কেল/সিলেকশন গ্রেড প্রদান, স্থগিতকৃত এডভান্স ইনক্রিমেন্ট চালু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, সহকারি প্রধান শিক্ষক ও প্রধান শিক্ষক সহ সরকারি মাধ্যমিক শিক্ষা সংশ্লিষ্ট সকল শূণ্য পদ পূরণ করে সরকারি মাধ্যমিক শিক্ষার গুনগত মানবৃদ্ধির জন্য কর্তৃপক্ষের নিকট দাবি জানান অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি ও গাজীপুরের রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী টুটুল।

>