শুক্রবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ , ১৩ই ফাল্গুন, ১৪২৭ , ১৩ই রজব, ১৪৪২

হোম > খেলা > স্পালকে উড়িয়ে দিয়ে সেমিতে ইন্টারকে পেলো জুভেন্টাস

স্পালকে উড়িয়ে দিয়ে সেমিতে ইন্টারকে পেলো জুভেন্টাস

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
কোপা ইটালিয়ার কোয়ার্টার ফাইনালের ম্যাচ। প্রতিপক্ষ ইতালিয়ান সিরি-বি তে খেলা ক্লাব এসপিএএল (স্পাল)। জুভেন্টাস কোচ আন্দ্রে পিরলো এই দলের বিপক্ষে মাঠে নামিয়ে দিলেন তার যুব দলকে। জুভদের যুব দলের কাছেই রীতিমত উড়ে গেলো স্পাল। ৪-০ গোলে স্পালকে হারিয়ে কোপা ইটালিয়ার সেমিফাইনালে ইন্টারমিলানের মুখোমুখি হতে যাচ্ছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

তুরিনে ম্যাচের শুরু থেকেই জুভেন্টাসের তরুণ দলটি প্রভাব বিস্তার করে খেলা শুরু করে। ম্যাচের ১৬তম মিনিটেই পেনাল্টির মাধ্যমে গোলের সূচনা করেন আলভারো মোরাতা। এরপর ২১ বছর বয়সী জিয়ানলুকা ফ্রাবোত্তা গোল করে দ্বিতীয়ার্ধের আগেই ব্যবধান দ্বিগুণ করে দেন।

জুভেন্টাসের হয়ে জিয়ানলুকা ফ্রাবোত্তার এটা ছিল ক্যারিয়ারের প্রথম গোল। ম্যাচের ৭৮তম মিনিটে ডেজান কুলুসেভস্কি যোগ করেন তৃতীয় গোল। ম্যাচের নির্ধারিত সময় শেষ হওয়ার পর যোগ করা সময়ে (৯০+৪ মিনিট) চতুর্থ গোলটি করেন ফেডেরিকো চিয়েসা।

এই ম্যাচে কোচ পিরলো বিশ্রাম দিয়েছেন দলের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোকে। এই ম্যাচে ক্লাবের জার্সিতে অভিষেক ঘটান ১৯ বছর বয়সী মিডফিল্ডার নিকোলো ফ্যাগিওলি’র। প্রথম একাদশে ছিলেন তিনি। এছাড়া সাইড বেঞ্চ থেকে অভিষেক ঘটান আলেসান্দ্রো ডি পার্দো এবং কোসিমো ডা গ্রাসাকে।

এমন একটি দলকে মাঠে নামানো হলেও জুভেন্টাসকে খুব বেশি বেগ পেতে হয়নি জয় তুলে নিতে। সিরি-বি তে পঞ্চম স্থানে থাকা স্পালকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে আন্তোনিও কন্তের ইন্টার মিলানের মুখোমুখি হতে যাচ্ছে জুভরা।

>