শনিবার , ২৮শে নভেম্বর, ২০২০ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ , ১২ই রবিউস সানি, ১৪৪২

হোম > গ্যালারীর খবর > সৎ ও সত্যের পথে কাজ করাই প্রকৃত সাংবাদিকের পরিচয়: বাংলাভূমি’র সম্পাদক

সৎ ও সত্যের পথে কাজ করাই প্রকৃত সাংবাদিকের পরিচয়: বাংলাভূমি’র সম্পাদক

শেয়ার করুন

আকরাম হোসেন রিপন/ জাহিদ হাসান ভূঁইয়া ॥
সাংবাদিকরাই হলো পত্রিকার মূল স্তম্ব। সৎ ও সত্যের পথে কাজ করাই প্রকৃত সাংবাদিকের পরিচয়, আপনারা যারা এই পত্রিকার প্রতিনিধি প্রত্যেকেই আমরা একই পরিবারের সদস্য। সঠিক সংবাদ পরিবেশন করে পত্রিকার ভাবমূর্তি অক্ষুন্ন রাখবেন তবেই বাংলাভূমি’র স্বার্থকতা হবে। আজ শনিবার (২১ নভেম্বর) দিনব্যাপি আয়োজিত দৈনিক বাংলাভূমি’র প্রতিনিধি সম্মেলনে সাংবাদিকদের উদ্দেশে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম আজহার এসব কথা বলেন। দৈনিক বাংলাভূমি’র বার্তা ও বাণিজ্যিক কার্যালয় গাজীপুর মহানগরের হাবিবুল্লাহ স্মরণীর ইকবাল কুটিরে এ প্রতিনিধি সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়। এতে পত্রিকাটির মহানগর, জেলা ও উপজেলা প্রতিনিধিগণ পরিচালনা পরিষদ, পেশাজিবি ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম আজহারের সভাপতিত্বে ও চীফ রিপোর্টার মোঃ আকরাম হোসেন রিপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পত্রিকাটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এম.এইচ নোমান, দৈনিক শুভদিন ও দৈনিক আলরাজের সম্পাদক মোঃ আব্দুস সালাম, দৈনিক বাংলাভূমি’র উপ-সম্পাদক মীর আলীমুজ্জামান, মোঃ ইব্রাহিম খন্দকার, যুগ্ম সম্পাদক মোঃ এলাহান উদ্দিন, ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক এম. আব্দুল লতিফ সিদ্দিকী, মফস্বল সম্পাদক জাহিদ হাসান জিহাদ, চট্টগ্রাম ব্যুরো প্রধান এম. এ মতিন, লালমনিরহাট প্রতিনিধি রায়হান পারভেজ, মাগুরা প্রতিনিধি মোঃ ইমরুল হক, নরসিংদী প্রতিনিধি মোঃ বিল্লাল হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি এ্যাড. মোঃ আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার সাদিকুর রহমান সাগর, মনির হোসেন মানিক, জাহিদ হাসান ভূইয়া, মনোহরদী প্রতিনিধি কল্পনা রাণী সাহা, কালিয়াকৈর প্রতিনিধি মামুন সরকার, পাগলা প্রতিনিধি রায়হান কবির প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ফাহিম আহমেদ। অনুষ্ঠান শেষে সাবেক ব্যবস্থাপনা সম্পাদক মরহুম আমিনুল ইসলামের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পত্রিকাটির নির্বাহী সম্পাদক মোসা. ফেরদৌসী বেগম, ব্যবস্থাপনা সম্পাদক মোঃ জাকারিয়া ও দারুস সালাম (ঢাকা) প্রতিনিধি শারমিন আক্তার।

>