শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > খেলা > অলৌকিক কিছুর স্বপ্ন নিয়ে রিয়ালের মাঠে নামবে জুভেন্টাস

অলৌকিক কিছুর স্বপ্ন নিয়ে রিয়ালের মাঠে নামবে জুভেন্টাস

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

চ্যাম্পিয়ন্স লিগের আগের মৌসুমের ফাইনালে রিয়ালের কাছে হেরেই শিরোপা বঞ্চিত হয়েছিল জুভেন্টাস। এবার শেষ আটের বাধা পাড় হতেও তুরিনের দলটিকে মুখোমুখি হতে হচ্ছে স্প্যানিশ এই দলটিকে। এরই মধ্যে প্রথম লেগে নিজেদের মাঠে ৩-০ গোলে হেরে যাওয়ায় এবারও বিদায়ের শঙ্কায় দলটি। তবে অলৌকিক কিছুর স্বপ্ন নিয়েই আজ রিয়ালের বিপক্ষে মাঠে নামবে ওল্ড লেডিরা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত পৌনে একটায়।

জুভেন্টাসের মাঠ থেকে জয় নিয়ে ফিরলেও কোন রকম ঝুঁকি নিতে নারাজ রিয়াল কোচ জিনেদিন জিদান। সেরা দল নিয়েই আজ নিজেদের মাঠে নামবে তারা। অনুশীলনে ব্যস্ত ছিলেন রোনালদোও। নিজেদের মাঠে জয়ে লক্ষে মাঠে নামবে উল্লেখ করে জিদান বলেন, ফেভারিট শব্দটা আমি মেনে নিচ্ছি না। যে কোন দল অঘটন জন্ম দেয়ার সামর্থ্য রাখে। জুভেন্টাস ভালো দল। আমাদের সাবধান থাকতে হবে শেষ সেকেন্ড পর্যন্ত।

ঘরের মাঠে রোনালদোর জোড়া গোলেই হারের স্বাদ পায় জুভেন্টাস। এর মধ্যে রোনালদো করেন দুর্দান্ত এক গোল। এবার রিয়ালের মাঠে খেলা হলেও জুভেন্টাস কোচ এখনো আশা ছাড়েননি। তবে আগের ম্যাচে লাল কার্ড পাওয়ায় এ ম্যাচে খেলা হচ্ছে না পাওলো দিবালার। ম্যাচের আগে জুভেন্টাস কোচ অ্যালেগ্রি বলেন, অলৌকিক কিছু করে দেখাবে ওল্ড লেডিরা। আগের ম্যাচে যা হয়েছে নিয়ে আমরা খুব একটা চিন্তিত নই। মাদ্রিদের বিপক্ষে এখনো পুরো ৯০ মিনিট খেলা বাকি। আমি বিশ্বাস করি আমার ছেলেরা ঘুরে দাঁড়ানোর সামর্থ্য রাখে যে কোন সময়।