শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > খেলা > আইপিএলের তিক্ত অভিজ্ঞতার কথা জানালেন মুস্তাফিজ!

আইপিএলের তিক্ত অভিজ্ঞতার কথা জানালেন মুস্তাফিজ!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দশম আসর শেষ করে ঢাকায় ফিরেছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এবারের আসরে হায়দরাবাদের হয়ে মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ হয়েছে মুস্তাফিজের। সেই ম্যাচে বল হাতে উজ্জ্বল উঠতে দেখা যায়নি মুস্তাফিজকে।

আইপিএলে শেষে দেশে ফিরেই উপস্থিত হন ‘হোম অব ক্রিকেট’ মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এবারের আইপিএল নিয়ে নিজের অভিজ্ঞতার কথা সরাসরি না বললেও জানান এবারের আসরে ভালোই অভিজ্ঞতা হয়েছে তার।

ম্যাচের পর ম্যাচ একাদশে না খেলতে পারলেও সাইড বেঞ্চে ভিন্ন অভিজ্ঞতা হয়েছে এই কাটার মাস্টারের। তিনি বলেন, ‘যদিও এবারের আসরে বেশি ম্যাচ সুযোগ পাই নি খেলার জন্য। দলে মোট ৮-৯ জন বিদেশি ক্রিকেটার রয়েছে যার মধ্যে একাদশে খেলার থাকে মাত্র চার জনের।’

‘মাঠে বেশি অভিজ্ঞতা না হলেও, ড্রেসিং রুমের অভিজ্ঞতা দারুন ছিল। সেখানে অনেক বড় মাপের ক্রিকেটাররা ছিলেন। তাদের কাছ থেকে অনেক কিছুই শেখার আছে এবং শেখার তো কোন শেষ নেই।’

গত বছর প্রথমবারের মতো আইপিএল খেলার অভিজ্ঞতা হয়েছিল মুস্তাফিজের তবে এবারের চিত্রটা গতবারের চেয়েও ভিন্ন। আইপিএলের গত আসরে দল চ্যাম্পিয়ন হওয়ার পেছনে বড় অবদান রেখেছিলেন মুস্তাফিজ। নির্বাচিত হয়েছিলেন সেরা উদীয়মান ক্রিকেটারও।