শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > Uncategorized > আইভীকে জেতাতে ‘নামবেন’ শামীম ওসমানও

আইভীকে জেতাতে ‘নামবেন’ শামীম ওসমানও

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
শেখ হাসিনার সঙ্গে বৈঠকে সেলিনা হায়াৎ আইভীর পক্ষে ভোট করার ‘প্রতিশ্রুতি দিয়েছেন’ এ কে এম শামীম ওসমান। মঙ্গলবার রাতে গণভবনে দলীয় প্রধান ও প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে একসাথে ছিলেন নারায়ণগঞ্জে দলে পরস্পরের বিপক্ষ শিবিরে থাকা এই দুই আওয়ামী লীগ নেতা।

বৈঠক শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, “আজকে আমাদের পার্টির মনোনীত প্রার্থী আইভী ও নারায়ণগঞ্জের আওয়ামী লীগের নেতাদের সঙ্গে বৈঠক হয়, শামীম ওসমানও তাতে ছিলেন। “আমরা একমত হয়েছি যে, আমাদের দলীয় প্রার্থীকে নির্বাচনে জেতানোর জন্য সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাব। এ ব্যাপারে কোনো দ্বিমত নেই।”

আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠেয় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মেয়র পদে প্রার্থী করেছে বর্তমান মেয়র আইভীকে।

গত বারের নির্বাচনে শামীম ওসমানকে এক লাখের বেশি ভোটে হারিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের এবং দেশের প্রথম নারী মেয়র নির্বাচিত হন আইভী। সংসদ সদস্য শামীম ওসমান ও মেয়র আইভী বরাবরই স্থানীয় রাজনীতিতে পরস্পরের প্রতিপক্ষ। প্রকাশ্যে সমাবেশে একে অন্েযর বিষোদগারের পাশাপাশি টিভি অনুষ্ঠানে তুমুল তর্কাতর্কিতেও একাধিকবার জড়ান তারা।

***আইভী-শামীম ওসমানকে নিয়ে বৈঠকে প্রধানমন্ত্রী

বৈঠকে উপস্থিত ছিলেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, আবদুর রহমান, আওয়ামী লীগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী (নৌফেল)। এছাড়া ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ শীর্ষ কয়েকজন নেতা।