শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > Uncategorized > আত্মঘাতী গোলে চেলসির জয়

আত্মঘাতী গোলে চেলসির জয়

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ ক্যাপিটাল ওয়ান কাপের চতুর্থ রাউন্ডে দুর্বল শারেওয়াসবোরে টাউনের বিপক্ষে ২-১ গোলের কষ্টার্জিত জয় পেয়েছে চেলসি। এ দিন খেলার প্রথমার্ধ গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই দলকে এগিয়ে নেন দিদিয়ের দ্রগবা। এদিকে দ্বিতীয়ার্ধের ৭৭ মিনিটে ঘরের মাঠের সুবিধা কাজে লাগিয়ে সমতায় ফেরে শারেওয়াসবোরে। তবে নির্ধারিত সময়ের নয় মিনিট আগে জার্মেই গ্রান্ডিসনের আত্মঘাতী গোল করলে জয় নিশ্চিত করে হোসে মরিনহোর দল। এদিন খেলার শুরু থেকেই চেলসি বেশ আক্রমণাত্বক হয়ে খেললেও বিপক্ষ দলের রক্ষণভাগের ফুটবলারদের প্রচেষ্টার কারণে গোলের দেখা পাচ্ছিল না। পরে গোলশূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।
বিরতি থেকে ফিরে আক্রমণের ধার আরো বাড়িয়ে দেয় ব্লুজরা। আর খেলার ৪৮ মিনিটে মোহাম্মদ সালাহর পাস থেকে বল পেয়ে অসাধারণ একটি গোল করেন আইভরি কোস্টের সাবেক অধিনায়ক। এদিকে খেলায় পিছিয়ে থেকে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে স্বাগতিকরা। আর খেলার ৭৭ মিনিটে কর্ণার থেকে পাওয়া বলকে দারুণভাবে গোলে পরিণত করে ১-১ এ সমতা আনেন অ্যান্ড্রু ম্যানগান। তবে এ সমতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি শারেওয়সবোরে।
এর চার মিনিট পরই আবারও দ্রগবার কল্যাণে এগিয়ে যায় চেলসি। দ্রগবার করা শটে বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই বল পাঠান গ্রান্ডিসন। সেই সঙ্গে ২-১ এ লিড পায় এডেন হাজার্ডরা। খেলার বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে প্রিমিয়ার লিগের শীর্ষ দলটি।