শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > শীর্ষ খবর > আমি নির্বাচিত হয়ে দুর্নীতি, সন্ত্রাস ও চাঁদাবাজ নির্মূল করবো: সবুজ

আমি নির্বাচিত হয়ে দুর্নীতি, সন্ত্রাস ও চাঁদাবাজ নির্মূল করবো: সবুজ

শেয়ার করুন

মো: নজরুল ইসলাম আজহার
বিশেষ প্রতিনিধি ॥
গাজীপুর: শ্রীপুর উপজেলার ছাতির বাজার এলাকার তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে একাদশ জাতীয় সংসদ নির্বাচনী এক বিশাল জনসভায় গাজীপুর-৩ (শ্রীপুর) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রথমে শ্রীপুর থেকে দুর্নীতি, সন্ত্রাস আর চাঁদাবাজ নির্মূল করবো। এ অঞ্চলের এমপি হিসেবে থাকতে চাই না; আপনাদের কাছে কারো পুত্র, কারো ভাই হিসেবে থাকতে চাই। আপনাদের ভালবাসার প্রতিদান ভালবাসা দিয়েই শোধ করবো।
আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। শ্রীপুর তেলিহাটি ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন সরকারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শর্মীলি দাস মিলি, শ্রীপুর ইউপি সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নূরুল ইসলাম এমএ, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাড. মোশারফ হোসেন ভূইয়া, সাবেক ছাত্রলীগ নেতা লিয়াকত ফকির, নাসির মোল্লা প্রমুখ।
অনুষ্ঠানে শ্রীপুর উপজেলা বিএনপি’র প্রভাবশালী সদস্য, তেলিহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোসলেহ উদ্দিন মাস্টারের নেতৃত্বে প্রায় সহস্রাধিক বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। এ সময় গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর-৩ আসনের মহাজোট প্রার্থী মুহাম্মদ ইকবাল হোসেন সবুজকে ফুলের তোড়া দিয়ে বীরমুক্তিযোদ্ধা মোসলেহ উদ্দিন মাস্টার শুভেচ্ছা জানান।
জনসভায় ইকবাল হোসেন সবুজ আরো বলেন, আমার কাজ হবে, এ অঞ্চলের সন্ত্রাস বন্ধ করা, আমার কৃষক পিতার জমি যাতে অন্যে দখল করতে না পারে, নামধারী কোন নেতাকর্মী যাতে চাঁদাবাজি না করতে পারে, তা বন্ধ করা। মানুষকে ভালবেসে উন্নয়নে কাজ করে যাওয়া, আমার একমাত্র লক্ষ্য।
বিকাল পৌঁনে ৪টায় তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠের জনসভা শেষে নেতা-কর্মীদের একটি নৌকার মিছিল সহকারে পথে পথে গণসংযোগ করে। পরে সন্ধ্যায় শ্রীপুর পৌরসভার মুক্তমঞ্চে বিশাল একটি নির্বাচনী জনসভায় যোগদান করেন।