শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > আন্তর্জাতিক > ইসরাইলি একজন সেনাও নিরাপদ থাকবে না: হিজবুল্লাহ

ইসরাইলি একজন সেনাও নিরাপদ থাকবে না: হিজবুল্লাহ

শেয়ার করুন

আন্তর্জাতিক ডেস্ক ॥
লেবাননের ইসলামী প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ ইসরাইলের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে বলেছে, তেলআবিব ফের লেবাননে আগ্রাসন চালালে প্রতিটি ইসরাইলি সেনার জীবন ঝুঁকির মধ্যে পড়বে।

হিজবুল্লাহর মহাসচিব হাসান নাসরুল্লাহ সোমবার রাতে টেলিভিশনে দেয়া এক ভাষণে এ হুমকি দিয়েছেন। খবর পার্সটুডের।

তিনি বলেন, হিজবুল্লাহর যোদ্ধারা রোববার ইসরাইলি সামরিক যানে হামলা চালিয়ে তেলআবিবকে যে বার্তাটি দিয়েছে তা হলো- তোমরা যদি হামলা করো তা হলে তোমাদের কোনো সীমান্ত এবং একজন সেনারও নিরাপত্তার গ্যারান্টি থাকবে না।

তিনি বলেন, লেবাননে হামলা চালিয়ে নিরাপদে পালিয়ে যাওয়ার দিন ইসরাইলের জন্য শেষ হয়ে গেছে।

গত সপ্তাহে লেবাননের রাজধানী বৈরুতে হিজবুল্লাহর মিডিয়া সেন্টারে ড্রোন হামলা চালিয়েছিল ইসরাইল। জবাবে রোববার হিজবুল্লাহ যোদ্ধারা একটি ইসরাইলি সামরিক যানে হামলা চালিয়ে এর সব আরোহীকে হতাহত করে।

অবশ্য তেলআবিবের দাবি, হিজবুল্লাহর ওই ক্ষেপণাস্ত্র হামলায় তাদের কোনো ক্ষতি হয়নি।

নাসরুল্লাহ সোমবারের ভাষণে আরও বলেন, আমরা এ বিজয়ের জন্য মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি এ হামলা পরিচালনার জন্য হিজবুল্লাহ যোদ্ধাদের প্রশংসা করেন।

তিনি বলেন, ইহুদিবাদী ইসরাইল তার সীমারেখার ভেতরে হামলা না চালানোর ব্যাপারে যে ‘রেডলাইন’ দিয়ে রেখেছিল, এই হামলার মাধ্যমে তা ভেঙে দেয়া হয়েছে।

হিজবুল্লাহ মহাসচিব তেলআবিবকে উদ্দেশ করে বলেন, এখন থেকে তোমরা ১ সেপ্টেম্বর তারিখটির কথা মনে রেখো। কারণ এই দিনে তোমাদের বিরুদ্ধে আমাদের প্রতিরোধ সংগ্রামের নয়া অধ্যায় সূচিত হয়েছে।