শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বীরগঞ্জ শাখার চারা বিতরণ অনুষ্ঠান

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বীরগঞ্জ শাখার চারা বিতরণ অনুষ্ঠান

শেয়ার করুন

দিনাজপুর প্রতিনিধি ॥
দিনাজপুরঃ “মুজিব বর্ষের আহবান, লাগাই গাছ বাড়াই বন” এই স্লোগানকে সামনে রেখে গতকাল মঙ্গলবার বিকালে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, বীরগঞ্জ শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে বিভিন্ন প্রকার ফলজ গাছের চারা বিতরণ অনুষ্ঠান শাখা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে এবং সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার অপারেসন্স আ,জ,ম শফিউল্লাহ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন শাখার প্রকল্প কর্মকর্তা ও ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বীরগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জনাব মোছাঃ আয়েশা আক্তার বৃষ্টি। বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন প্রধান, বীরগঞ্জ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মকবুল হোসেন ও প্রভাষক মোঃ নজরুল ইসলাম খান।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক ব্যাংকিং কার্যক্রমের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে। তিনি বলেন, ইসলামী ব্যাংক জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবার ব্যাংক। বৃক্ষ রোপণ কর্মসূচীর মতো বিভিন্ন সামাজিক কার্যক্রমের জন্য ইসলামী ব্যাংকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, বীরগঞ্জ শাখার অধীনে এ বছর প্রায় ১৫০০ টি বিভিন্ন ফলের চারা পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হবে।