শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > বিনোদন > ঈশানাকে নিয়ে নতুন সংসারে দোয়া চাইলেন নিলয়!

ঈশানাকে নিয়ে নতুন সংসারে দোয়া চাইলেন নিলয়!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

বিয়ে করে সংসার পেতেছেন নিলয়-ঈশানা। সুখেই কাটছে তাদের দাম্পত্য জীবন। ঠিক যেন টোনাটুনির সংসার। আর এই নতুন সংসারে ঈশানাকে নিয়ে সুখে থাকার জন্য দোয়া সকলের কাছে চেয়েছেন নিলয়!

নিলয় তার ফেসবুকে মঙ্গলবার দিবাগত রাতে এক স্ট্যাটাসে এই দোয়া প্রার্থনা করেন। সেখানে ঈশানার সঙ্গে হাসিমুখের একটি ছবি পোস্ট করে ‘ফিলিং লাভ’ দিয়ে লিখেছেন, ‘নতুন সংসার, সবাই দোয়া করবেন।‘ দেখেই চোখে কপালে ওঠার মতো অবস্থা সবার।

অভিনেত্রী শখের সঙ্গে দাম্পত্য জীবনে ছন্দপতনের পর নিলয় কি এবার ঈশানাকে বিয়ে করলেন? রহস্য জানতে নিলয়ের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। এরপর ঈশানার কাছে জানতে চাইলেই, তিনি হাসিতে ফেটে পড়েন।

এরপর ঈশানা বলেন, ‘আরে বিয়ে-টিয়ে কিছু না। নিলয়ের সঙ্গে নতুন একটি ধারাবাহিক নাটকে কাজ করছি। সেখানে আমাদের স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে। সে (নিলয়) মজা করেই ফেসবুকে ওভাবে লিখেছে! প্রায় এক বছর পর এই সিরিয়ালে আবার শুটিং করছি। খুব ভালো লাগছে।’

নিলয়-ঈশানা জুটির এই ধারাবাহিক নাটকের নাম ‘উল্টো স্রোত’। নাটকটি পরিচালনা করছেন সৈয়দ শাকিল। আগামী নভেম্বর থেকে নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে জানা গেছে।