শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > Uncategorized > উপেক্ষিত দীপিকা

উপেক্ষিত দীপিকা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ শোনা যাচ্ছে আজকাল রণবীর সিং কিছুটা উপেক্ষা করছেন দীপিকা পাড়ুকোনকে। দেখা সাক্ষাৎ হয় ঠিকই, তবে কথা বার্তা হচ্ছে কালে ভদ্রে। তাও আবার নিতান্ত প্রয়োজনে কিংবা কাজের খাতিরে। একই ছবিতে অভিনয় করছেন তারা, তবুও প্রেয়সীর কাছ থেকে দূরে দূরে থাকছেন রণবীর। তবে কি নতুন জাদুতে মজেছেন বলিউডের নতুন ব্যাড বয়?

‘রণবীরকে আমরা চিনি একজন এমন অভিনেতা হিসেবে যিনি কোনও ছবি করার সময় একেবারে চরিত্রের মধ্যে ঢুকে যান। আর এইবারেও তার ব্যতিক্রম হচ্ছে না।’- এমন কথাই বলেছেন সঞ্জয় লীলা বনসালী। ‘বাজীরাও মাস্তানি’ ছবির সেটে রণবীরের প্রসংশায় পঞ্চমুখ পরিচালক। আর হবেন নাই বা কেন? এমনিতে রণবীর সব সময়তেই খুব হই হুল্লোড় করতে পছন্দ করেন। কিন্তু ছবির সেটে একেবারে অন্য মানুষ হয়ে যান রণবীর। কারওর সঙ্গেই সেরকম কথা বলেন না। জানা যাচ্ছে এই ছবিতে রণবীরকে লম্বা লম্বা সংলাপ বলতে হবে। তাই সারাদিন নাকি রণবীর ছবির চিত্রনাট্য হাতে নিয়ে বসে থাকেন। শটের মাঝখানে সেরকম কারওর সঙ্গে কথাও বলেন না উনি। এমনকি দীপিকার সঙ্গেও ছবির সেটে কোনরকম কথা বলেন না। আসলে কোনও পরিস্থিতেই যাতে উনি অন্যমনস্ক না হয়ে যান তাই এই ব্যবস্থা।

সঞ্জয় লীলা পরিচালিত এই পিরিয়ড ড্রামায় রণবীর সিং, দীপিকা পাড়ুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়াকে প্রধান চরিত্রে দেখা যাবে। বছরের শেষের দিকে মুক্তি পাবে ‘বাজীরাও মাস্তানি’।