শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > সারাদেশ > এমপি’র খাদ্য সামগ্রী পেয়ে আনন্দে আত্মহারা গুচ্ছগ্রামবাসী

এমপি’র খাদ্য সামগ্রী পেয়ে আনন্দে আত্মহারা গুচ্ছগ্রামবাসী

শেয়ার করুন

দিনাজপুর প্রতিনিধি ॥
গাজীপুর: প্রাণঘাতী করোনা ভাইরাস রোধে সাধারণ ছুটিতে গৃহে অবস্থানকারী গুচ্ছগ্রামবাসীদের খাদ্য সামগ্রী পৌছে দিলেন মনোরঞ্জন শীল গোপাল এমপি। খাদ্য পেয়ে আনন্দে আত্মহারা গুচ্ছগ্রামের সকলেই। এছাড়া উপজেলার বিভিন্ন স্থানে প্রায় ১৮শ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেন এমপি গোপাল।

শনিবার সকালে সুন্দরপুর ইউনিয়নের দুটি গুচ্ছগ্রামে ভ্যানযোগে খাবার নিয়ে যান মনোরঞ্জন শীল গোপাল এমপি। এসময় তিনি নিজেই চাল, ডাল, তেল, আলুসহ খাদ্য সামগ্রী ও সাবান গুচ্ছ গ্রামবাসীদের বিতরণ করেন।

এসময় সকলকে সচেতন করে এমপি গোপাল বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সাধারণ ছুটি ও নিজ নিজ গৃহে অবস্থান ঘোষনা যুগপোযুগি সিদ্ধান্ত। কিন্ত এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষেরা যাতে অভুক্ত না থাকে সেজন্য প্রত্যেকের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। আমার নির্বাচনী এলাকায় একজনও না খেয়ে দিনাতিপাত করবে না।

খাদ্য সামগ্রী পেয়ে গুচ্ছগ্রামের তছির উদ্দিন বলেন, আমার কোন ছেলে নাই। আজ প্রায় ১০ দিন যাবৎ বাড়ীর বাহিয়ে যাই না। তাছাড়া করোনা আতঙ্কে কেউ কাজেও নেয় না। যা পুজি ছিল তা দিয়ে সংসার চালাচ্ছি। আগে সংসার কি করে চলবে তাও জানি না। এই প্রথম আমাদের গ্রামে গোপাল এমপি এসেছেন, খাদ্য দিয়েছেন আমরা অত্যান্ত আনন্দিত। তাছাড়া যেকোন বিপদে যেন এমপি এভাবেই আমাদের পাশে থাকেন।

এছাড়া একই দিন মনোরঞ্জন শীল গোপাল এমপি’র সহযোগিতায় উপজেলায় বিভিন্ন স্থানে প্রায় ১৮ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবীরা।