শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > রাজনীতি > ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই : দুদু

ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই : দুদু

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে ফেরাতে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

রোববার (৩১ মার্চ) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ওলামা দলের সদ্য প্রয়াত সভাপতি আলহাজ হাফেজ মাওলানা আব্দুল মালেক এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ মো. মোয়াজ্জেম হোসেনের রুহের মাগফেরাত কামনায় আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বেগম জিয়ার মুক্তির আন্দোলনকে ত্বরান্বিত এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য আসুন সবাই ঐক্যবদ্ধভাবে রাস্তায় নামি। রাস্তায় নামা ছাড়া জালিম এ সরকারের হাত থেকে রেহায় পাওয়ার দ্বিতীয় কোনো পথ নেই।

ওলামা দলের সাধারণ সম্পাদক মাওলানা নেছারুল হকের সভাপতিপত্বে সভায় দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, নির্বাহী সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।