শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > খেলা > করোনা আক্রান্ত লিভারপুল তারকা সাদিও মানে

করোনা আক্রান্ত লিভারপুল তারকা সাদিও মানে

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন লিভারপুলে করোনাভাইরাস বেশ ভালোভাবেই থাবা বসিয়েছে বলা যায়। থিয়াগো আলকানতারার পর এবার লিভারপুলের তারকা স্ট্রাইকার সাদিও মানে করোনা আক্রান্ত হলেন। শুক্রবার এ খবর নিজেরাই জানিয়েছে লিভারপুল।

থিয়াগো আলকানতারার করোনা পজিটিভ রিপোর্ট আসার পরদিনই লিভারপুলের সেনেগালিজ এই স্ট্রাইকারের করোনা পজিটিভ হওয়ার খবর আসলো।

লিভারপুল তাদের এক বিবৃতিতে জানিয়েছে, ‘সাদিও মানে কোভিড-১৯ পজিটিভ। এখন স্বাস্থ্যবিধি মেনে তিনি সেলফ আইসোলেশনে রয়েছেন।’

গত সোমবারও আর্সেনালের বিপক্ষে খেলেছিলেন তিনি। ওই ম্যাচে গোল করেছিলেন মানে এবং ৩-১ গোলে জিতেছিল লিভারপুল। এরপরই হালকা উপসর্গ দেখা দেয়। যার ফলে দ্রুত পরীক্ষা করা হয় এবং তাতেই বোঝা যাচ্ছিল, তিনি কোভিড-১৯ আক্রান্ত। তবে, শারীরিকভাবে সুস্থই রয়েছেন তিনি।’

লিভারপুল আরও জানিয়েছে, ‘থিয়াগো আলকানতারার মতোই লিভারপুল কোভিড-১৯ এর সব ধরনের প্রটোকল মেনেই সামনে এগিয়ে যাবে। সাদিও মানে যতদিন প্রয়োজন, ততদিনই সেলফ আইসোলেশনে থাকবেন।’

গত মঙ্গলবারই লিভারপুল জানিয়েছে, বায়ার্ন মিউনিখ থেকে নিয়ে আসা তাদের মিডফিল্ডার থিয়াগো আলকানতারা করোনা পজিটিভ। তার আগেই আর্সেনালের বিপক্ষে ম্যাচে তাকে খেলায়নি লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। লিভারপুল ওয়েবসাইটে তখন জানানো হয়েছিল, ফিটনেস সমস্যার কারণেই আলকানতারাকে খেলানো হচ্ছে না।

আজই অ্যাস্টন ভিলার বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে লিভারপুল ক্লাবের। যদিও করোনার কারণে ম্যাচটি শেষ পর্যন্ত স্থগিত করা হয় কি না সন্দেহ।