শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > কাপাসিয়ায় উপজেলা পরিষদের নব নির্বাচিতদের ১ম সাধারন সভা

কাপাসিয়ায় উপজেলা পরিষদের নব নির্বাচিতদের ১ম সাধারন সভা

শেয়ার করুন

তাওহীদ হোসেন
কাপাসিয়া ব্যুরো ॥
গাজীপুর: কাপাসিয়ায় উপজেলা পরিষদের দায়িত্বভার গ্রহণ করে উপজেলা পরিষদ সভা কক্ষে প্রথম সাধারণ সভা করেন নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাড. মোঃ আমানত হোসেন খাঁন, ভাইস-চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস-চেয়ারম্যান রওশন আরা সরকার। সভায় সভাপতিত্ব করেন এ্যাড.মোঃ আমানত হোসেন খাঁন। সাধারণ সভা পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ ইসমত আরা। সভায় প্রথমেই অনুভুতি ব্যক্ত করেন নবনির্বাচিতরা।
সভাপতির বক্তব্যে এ্যাড. মোঃ আমানত হোসেন খাঁন বলেন, আমরা উপজেলা পরিষদে নবীন, আপনাদের সবার সহযোগীতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমির উন্নয়নের ধারা কাপাসিয়াতে অব্যাহত রাখতে চাই, কাপাসিয়াবাসির উন্নয়নের অংশীদার হতে চাই, মাদক মুক্ত কাপাসিয়া গড়তে চাই।
তিনি আইন শৃঙ্খলা বাহিনির সদস্যদের উদেশ্যে বলেন, আপনার কোন সাধারণ মানুষকে হয়রানি করবেন না। তদন্ত করে মাদক ব্যবসায়ী ও মাদক সেবন কারীদের গ্রেফতার করুন। কোনদিন ধূমপানও করেনি এমন যুবকেরও মাদক সেবনকারী হিসেবে ধরার খবর পাওয়া যায়। আপনারা সঠিকভাবে তদন্ত করে অপরাধীদের গ্রেফতার করুন। আমাদের যা সহযোগীতা করার আমরা করব। তিনি সকল ইউপি চেয়ারম্যানদের কাছ থেকে জনগণের খোঁজ নেন।
প্রথম মাসিক সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সবাইকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে এক সঙ্গে কাজ করার আহ্বান জানান। সভায় উপজেলা কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।