বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ , ১৪ই চৈত্র, ১৪৩০ , ১৭ই রমজান, ১৪৪৫

হোম > সারাদেশ > কাপাসিয়ায় নিখোঁজের দুইদিন পর যুবকের লাশ উদ্ধার

কাপাসিয়ায় নিখোঁজের দুইদিন পর যুবকের লাশ উদ্ধার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: কাপাসিয়ায় নিখোঁজের দুইদিন পর আজ রোববার দুপুরে কাপাসিয়ার সাফাইশ্রী এলাকা থেকে রাজিব (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত রাজিব উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বরাইদ গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা সুভাস ধরের ছেলে।

নিহতের মা প্রতিভা ধর জানান, তার একমাত্র ছেলে রাজিবকে শুক্রবার রাতে তার পরিচিত কোন ব্যক্তি বাসা থেকে ডেকে নিয়ে যায়। তারপর গত দুই দিন যাবৎ তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। রোববার সকালে সাফাইশ্রী শ্মশান ঘাটের নিকটে একটি ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। খবর পেয়ে রাজিবের চাচা বাসুদেব ধর ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রাজিব এক সময় ঢাকা শহরে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালাত। গত ৪-৫ মাস যাবৎ সে মায়ের সাথেই উপজেলার সাফাইশ্রী এলাকার ভাড়া বাসায় বসবাস করছিল।

কাপাসিয়া থানার ওসি মোঃ আলম চাঁদ জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে কুপের আলামত থেকে ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে খুন করা হয়েছে। নিহতের মা বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে। আসামী সনাক্ত করে দ্রুত আসামীদের গ্রেফতার করা হবে।