শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ , ৭ই বৈশাখ, ১৪৩১ , ১০ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > কাপাসিয়ায় বিচারের আশ্বাসে সড়ক অবরোধ প্রত্যাহার

কাপাসিয়ায় বিচারের আশ্বাসে সড়ক অবরোধ প্রত্যাহার

শেয়ার করুন

আকরাম হোসেন রিপন
স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: কাপাসিয়ায় গত মঙ্গলবার বিকেলে উপজেলার শরীফ মোমতাজউদ্দীন আহমেদ কলেজের ছয় শিক্ষার্থী আহতের ঘটনায় আজ বুধবার সকাল থেকেই ওই রাস্তা অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। পরে পুলিশ প্রশাসন ও শ্রমিক সংঘঠনের নেতৃবৃন্দ দোষীদের সঠিক বিচারের আশ্বাস দিলে বিকেল ৩ টার দিকে অবরোধ তোলে নেয় শিক্ষার্থীরা।
উল্লেখ্য গত মঙ্গলবার কলেজ ছুটি শেষে বাড়ি ফেরার জন্য কলেজের সামনে রাস্তার পাশে যাত্রিবাহী বাসের জন্য দাঁড়িয়েছিল শিক্ষার্থীরা। কিছুক্ষণের মধ্যে বাসও আসে কিন্ত বাস না থেমে তাদের চাপা দিয়ে বেপরোয়া গতিতে চলে যায়। এতে কলেজের ছয় শিক্ষার্থী গুরুতর আহত হয়।
আহতরা হলো প্রথম বর্ষের শিক্ষার্থী আব্দুল গফুর, আশরাফুল, পারভেজ, অমিত, শরীফুল, রাতুল। গুরুতর আহত আব্দুল গফুর ও আশরাফুলকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। অন্যান্যরা কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
কলেজ অধ্যক্ষ মোহাম্মদ তাজউদ্দীন জানান, প্রথম বর্ষের ক্লাস শেষে শিক্ষার্থীরা বাড়ি ফিরার জন্য কলেজের সামনে কাপাসিয়া-টোক সড়কে বাসের অপেক্ষায় ছিল। এ সময় গাজীপুর থেকে ছেড়ে আসা পথের সাথী নামক একটি বাস (ঢাকা- জ- ১১- ০১২২) এসে শিক্ষার্থীদের উপর উঠিয়ে দেয়। এর বিচার দাবিতে আজ (বুধবার) শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে এসময় তারা ৮ দফা দাবী পেশ করে।