শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > কাপাসিয়ায় ৭ মাস ধরে বাড়ি যাওয়ার রাস্তায় বেড়া

কাপাসিয়ায় ৭ মাস ধরে বাড়ি যাওয়ার রাস্তায় বেড়া

শেয়ার করুন

তাওহীদ হোসেন
কাপাসিয়া ব্যুরো ॥
গাজীপুর: কাপাসিয়ার বারিষাব ইউনিয়নের নরোত্তমপুরে শেফালি আক্তারের বাড়ি যাওয়ার রাস্তায় বেড়া দিয়ে রেখেছে প্রতিপক্ষরা।
এলাকার কেউই অসহায় পরিবারের পাশে এসে দাঁড়াচ্ছে না। জানা যায়, গত প্রায় ৭ মাস পূর্বে বাড়িতে আসা যাওয়ার এ রাস্তাটিতে জোর করে বেড়া দেয় প্রতিবেশি রফিকুল ইসলাম ও সবুজ মিয়া। শুধু শেফালি আক্তারের বাড়ির লোকজন যেতে পারছে না বেড়া দেওয়ার কারণে।

শেফালি আক্তার বলেন, স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে জানালেও তারা এ দীর্ঘ সময়ের মধ্যেও আমাদের বাড়িতে আসার সড়কের বেড়া খোলাচ্ছে না। উপরন্ত কিছু দিন পূর্বে বেড়া ভেঙ্গে গেলে আমার মায়ের সাথে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে গত ১২ নভেম্বর সকালে রফিকুল ইসলাম, সবুজ মিয়াসহ ৭/৮ জন আমাকে রক্তাক্ত জখম করে। আমাকে মেরে ফেলার হুমকিও দিয়েছে।

অভিযোগের ভিত্তিতে জানা যায়, শেফালিকে মেরে লাঞ্চিত করে এবং ঘরে থাকা ২০ হাজার টাকা ও গলার ৮ আনার (৩২ হাজার টাকা) একটি স্বর্ণের চেইন নিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা যায়, শেফালি আক্তারকে রক্তাক্ত জখম করার পর থানায় ৭ জনের নামে অভিযোগ দায়ের করেন। থানা পুলিশ কয়েকজনকে আটক করলেও স্থানীয় ইউপি সদস্য মিমাংসা করবেন জানিয়ে ওই ইউপি সদস্যের জিম্মায় আসামিদের রেখে দেন। গত ৪/৫ দিন অতিবাহিত হয়ে গেলেও এখনো মিমাংসার কোন তৎপরতা দেখা যাচ্ছে না। উল্টো তাদের বাড়ি ছাড়ার হুমকি দেওয়া হচ্ছে বলে জানান শেফালি আক্তার। অসহায় পরিবারটি বাড়িতে আসা-যাওয়ার রাস্তাটি খুলে দেওয়া, রক্তাক্ত জখম ও লুটপাটের আইননানুগ বিচার চান।