শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > সারাদেশ > কালিয়াকৈরে অগ্নিকান্ডে ৮ ঘর পুড়ে ছাই

কালিয়াকৈরে অগ্নিকান্ডে ৮ ঘর পুড়ে ছাই

শেয়ার করুন

কালিয়াকৈর ব্যুরো ॥
গাজীপুর: কালিয়াকৈর পৌরসভার বাথানবাড়ি মহল্লার জাকির হোসেনের বাড়িতে আগুন লেগে ৮টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সকাল ১০টার দিকে উপজেলার বাথানবাড়ি এলাকার জাকির হোসেনের বাড়িতে আগুন লাগে। ওই বাড়িতে কেউ না থাকায় পার্শ্ববর্তী বাড়ির লোকজন আগুন দেখতে পেয়ে ডাক চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এসে আগুন নেভাতে চেষ্টা করে। কালিয়াকৈর ফায়ার সার্ভিসের লোকজন খবর পেয়ে ছুটে আসলেও রাস্তা না থাকায় ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি। ইতিমধ্যেই ওই বাড়ির ৮টি ঘর পুরে ছাই হয়ে যায়। সংবাদ পেয়ে কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শণ করে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও খাবার প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্যানেল মেয়র শামসুল আলম সরকার, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বারেক, মোয়াজ্জেম দেওয়ান, শরীফ মন্ডল, খাত্তাব মোল্লাহ, দেওয়ান জসীম, সোহেল সরকার ও ফরিদ হোসেনসহ স্থানীয় গন্যমাণ্য বাক্তিবর্গ।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার কবিরুল আলম জানান, আমরা খবর পেয়ে রওনা হই, কিন্তু রাস্তা না থাকায় শত চেষ্টা করেও আমরা ঘটনাস্থলে পৌঁছাতে পারিনি। পরে স্থানীয়রা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। বাড়ির মালিক জাকির হোসেন জানান, আমার বাড়ির ৮টি ঘর পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।