শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > সারাদেশ > কালিয়াকৈরে ডিবি পরিচয়ে ডাকাতি টাকা, স্বর্ণালংকারসহ মালামাল লুট

কালিয়াকৈরে ডিবি পরিচয়ে ডাকাতি টাকা, স্বর্ণালংকারসহ মালামাল লুট

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: কালিয়াকৈরে এক ধান ব্যবসায়ীর বাসায় ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা টাকা, স্বর্ণালংকারসহ বিভিন্ন মূল্যবান মালামাল লুটে নিয়েছে। এ সময় ডাকাতদের হামলায় তিনজন আহত হয়েছেন। গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর হিজলতলী এলাকার মহব্বত হোসেনের বাসায় শনিবার দিনগত গভীর রাতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কালিয়াকৈর উপজেলার উত্তর হিজলতলী এলাকার চাঁন মিয়ার ছেলে মহব্বত হোসেন, তার স্ত্রী সানজিদা ইয়াসমিন মুন্নি ও তাদের ছেলে মেহেরাব হোসেন মাহিব।

ক্ষতিগ্রস্ত পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ভোর রাত সাড়ে ৩টার দিকে ৫-৭ জনের একদল ডাকাত বাসার কেচি গেইটের তালা কেটে বাড়ির ২য় তলায় উঠে। পরে তারা সাবল দিয়ে ২য় তলার মেইন দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এসময় ডাকাত সদস্যরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ঘরের দরজা খুলতে বলেন। একজন মহিলা আসামী ধরতে আসছি বলেই ওই ব্যবসায়ীর ঘরের ভেতরে ঢুকে। এদের মধ্যে দুই ডাকাত সদস্যের মুখ কাপড় ঢাকা ছিল। এসময় বাড়ীর মালিক মহব্বত হোসেন, তার স্ত্রী সানজিদা ইয়াসমিন মুন্নি ও ছেলে মেহেরাব হোসেন মাহিবকে হাত-পা, চোখ ও মুখ বেধে ফেলে। পরে তাদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় দেড় লাখ টাকা, ৩-৪ ভরি ওজনের স্বর্ণ ও বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এসময় তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (গাজীপুর সদর) তোফাজ্জল হোসেন ও কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মহব্বত হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।