বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ , ১৪ই চৈত্র, ১৪৩০ , ১৭ই রমজান, ১৪৪৫

হোম > সারাদেশ > কালিয়াকৈরে ভুয়া পুলিশ গ্রেফতার

কালিয়াকৈরে ভুয়া পুলিশ গ্রেফতার

শেয়ার করুন

কালিয়াকৈর ব্যুরো ॥
গাজীপুর: কালিয়াকৈরে পুলিশ পরিচয় দিয়ে ফুটপাতের দোকান থেকে পণ্য ক্রয় করে টাকা না দিয়ে চলে যাওয়ার সময় এক যুবককে স্থানীয়রা গণধোলায় দিয়ে পুলিশে সোর্পদ করেছে। শুক্রবার সন্ধ্যায় ঢাকা টাংঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মামুন (৩০) কুমিল্লা জেলার কোতয়ালী উপজেলার পশ্চিম মাঝি গাছা এলাকার ফরিদ মিয়ার ছেলে ।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যায় উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় ওই যুবক পুলিশ পরিচয় দিয়ে ফুটপাতের দোকান থেকে কিছু পণ্য নিয়ে টাকা না দিয়ে চলে যেতে চায়। এ সময় দোকানদার ওই যুবকের নিকট টাকা চাইতে গেলে সে বলে আমি চন্দ্রা পুলিশ বক্সের পুলিশ ওইখান থেকে টাকা নিয়ে আসিস। পরে ওই যুবক পুলিশ বক্সে না গিয়ে ঢাকাগামী একটি পরিবহনে ওঠে পালাতে চাইলে। স্থানীয়রা বুঝতে পেড়ে সালনা হাইওয়ে থানার (এএসআই)জাহিদ হাসান জুলেয়কে সাথে নিয়ে ওই গাড়ির গতিরোধ করে তাকে আটক করে পুলিশে খবর দেয়। কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবকের নিকট থেকে একটি ওয়ার্লেস সেট উদ্ধার করে।

এঘটনায় কালিয়াকৈর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) রাখাল চন্দ্র দেবনাথ বলেন, পুলিশ পরিচয় দেওয়ার অপরাধে ওই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করে শনিবার দুপুরে গাজীপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।