বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ , ৫ই বৈশাখ, ১৪৩১ , ৮ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > কালীগঞ্জে অসহায় দুস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ

কালীগঞ্জে অসহায় দুস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ

শেয়ার করুন

কালীগঞ্জ ব্যুরো ॥
গাজীপুর: কালীগঞ্জ উপজেলার সাতটি ইউনিয়ন ও একটি পৌরসভার ১৮ হাজার অসহায় দুস্থ পরিবারের মাঝে ১৫ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করেছেন মহিলা ও শিশু বিষয়ক সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি।

বুধবার সকালে কালীগঞ্জ পৌরসভায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সহায়তা কর্মসূচির আওতায় পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে অসহায়, দুস্থ ও অতি দরিদ্র পরিবারের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি ভিজিএফ চাল বিতরণ করেন। কালীগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডের ৩০৮১ জন উপকারভোগীদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ পৌর মেয়র মো. লুৎফুর রহমান, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, কালীগঞ্জ উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আকতারুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো.মাইনুল ইসলাম, পৌর কাউন্সিলর আশরাফুল আলম রিপন প্রমুখ।

মেহের আফরোজ চুমকি এমপি বলেন, অসহায় দরিদ্র জনগোষ্ঠীর মুখে হাসি ফোঁটানো এবং দরিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছেন। কোনো অসহায় পরিবার সরকারের সুবিধা থেকে বঞ্চিত হবে না। দেশে বিভিন্ন দুর্যোগে সরকার ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি হাত বাড়িয়ে তাদের উপকার করে যাচ্ছেন।

পরে এমপি মেহের আফরোজ চুমকি তার দলীয় নেতৃবৃন্দদের নিয়ে উপজেলার সাতটি ইউনিয়নে গিয়ে অসহায় দুস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করে থাকেন।