শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ , ১৫ই চৈত্র, ১৪৩০ , ১৮ই রমজান, ১৪৪৫

হোম > সারাদেশ > কালীগঞ্জে কিশোরীকে ধর্ষণ, প্রধান আসামি নারায়নগঞ্জের ফতুল্লায় গ্রেপ্তার

কালীগঞ্জে কিশোরীকে ধর্ষণ, প্রধান আসামি নারায়নগঞ্জের ফতুল্লায় গ্রেপ্তার

শেয়ার করুন

রায়হান পারভেজ
জেলা প্রতিনিধি ॥
লালমনিরহাট: কালীগঞ্জে কিশোরীকে (১৭) দলবদ্ধ ধর্ষণের ঘটনায় মামলার প্রধান আসামি নুরু মিয়াকে (৪০) নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কালীগঞ্জ থানা পুলিশের একটি দল শুক্রবার ভোরে ফতুল্লা মডেল থানা এলাকা থেকে নুরুকে গ্রেপ্তার করে কালীগঞ্জ থানায় নিয়ে আসে। আজ শনিবার তাকে আদালতে পাঠানো হবে। অভিযুক্ত নুরু কালীগঞ্জের তালুক বাণীনগর এলাকার মো. মজির ছেলে।

গত ১০ অক্টোবর ধর্ষণের শিকার ওই কিশোরী কালীগঞ্জ থানায় সাত ধর্ষকসহ ১০ জনের নামে মামলা করে। ওই দিন রাতে মামলার চার নম্বর আসামি রকিকে গ্রেপ্তার করেছিল পুলিশ। তার বাড়ি পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নে।

পুলিশ জানায়, গত ৬ অক্টোবর মঙ্গলবার বিকেলে ওই কিশোরী ট্রেনে পাটগ্রাম থেকে এসে কালীগঞ্জের কাকিনা রেল স্টেশনে হালকা খাবারের জন্য নামলে ট্রেনটি ছেড়ে দেয়। পরে রকি নামের এক যুবক তাকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে একটি অটোরিকশায় উঠায়ে বিভিন্ন জায়গায় ঘুরায়। বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাতে একটি সেচপাম্পের ঘরে নিয়ে রকি তাকে ধর্ষণ করে। এরপর পর্যায়ক্রমে কয়েকটি জায়গায় রকির পরিচিত একাধিক ব্যক্তি ধর্ষণ করে ভোরের দিকে তাকে একটি ট্রাকে উঠিয়ে দেওয়ার চেষ্টা করে। সকালে ঘটনা জানাজানি হলে খোঁজ নিয়ে রকির বাড়িতে বিচার নিয়ে গেলে বাবা-মায়ের সামনে উল্টো মারধরের শিকার হন। এরপর সেখান থেকে স্টেশন এলাকার একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেন।

পরে সঠিক বিচার চেয়ে শুক্রবার কালীগঞ্জ প্রেসক্লাবে গিয়ে ঘটনাটি সাংবাদিকদের জানান। প্রেসক্লাব থেকে উদ্ধার করে ধর্ষণের শিকার কিশোরীকে চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠায় কালীগঞ্জ থানা পুলিশ।