বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ , ৫ই বৈশাখ, ১৪৩১ , ৮ই শাওয়াল, ১৪৪৫

হোম > শীর্ষ খবর > কালীগঞ্জে চুমকির উঠান বৈঠকে নির্বাচনী খরচ দিয়েছেন নারীরা

কালীগঞ্জে চুমকির উঠান বৈঠকে নির্বাচনী খরচ দিয়েছেন নারীরা

শেয়ার করুন

কালীগঞ্জ ব্যুরো ॥
কালিগঞ্জ পৌরসভার গাজীপুর জেলা পরিষদের সদস্য শফিউল কাদের নান্নুর বাড়িতে আজ সকালে নারী-পুরুষদের নিয়ে উঠান বৈঠক করেছেন প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। শেখ হাসিনার উন্নয়নের প্রতীক নৌকায় ভোট চেয়ে সরকারের নারী উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে কথা বলে শুভেচ্ছা বিনিময় করেন প্রতিমন্ত্রী চুমকি। ঘোনাপাড়ার নারীরা সামর্থ্য অনুসারে অর্থ যোগার করে নির্বাচনী খরচে ব্যয় করার জন্য তারা সেই অর্থ প্রতিমন্ত্রী হাত তুলে দেন।
প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, আমি কোনো চাঁদাবাজি, জমি দখল ও টেন্ডারবাজি করিনি কালীগঞ্জের মানুষ আমাকে ভোট দিয়ে তৃতীয়বারের মতো এলাকার উন্নয়ন করার সুযোগ দিবেন। আমার বাবা শহীদ ময়েজউদ্দিনের আদর্শ লালন করে কালীগঞ্জের ইতিহাসে নজিরবিহীন উন্নয়ন আমিই করেছি। ভবিষ্যতেও করবো, সেই প্রতিশ্রুতি দিলাম। মা-বোনদের পরিচিত উন্নয়নের প্রতীক নৌকায় কি মা-বোনেরা একটা ভোট দিবে না। তখন উপস্থিত নারীরা হাত তুলে ওয়াদা করেন তারা ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিবে। আমি যদি আপনাদের জন্য এবং এলাকার শান্তি ও উন্নয়নের জন্য কাজ করে থাকি তবেই আমাকে ভোট দিবেন। আপনাদের পবিত্র ভোট নৌকা মার্কায় দিয়ে আমাকে পুনরায় আপনাদের খেদমত করার সুযোগ দিবেন বলে আমি বিশ্বাস করি।
উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল গণি ভূইয়া, যুগ্ম সাধারন সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন স্বপন, অর্থ বিষয়ক সম্পাদক শরীফ হোসেন খান কনক, পৌর আ’লীগের সভাপতি আহমেদুল কবির, সাধারন সম্পাদক শাহ আলম দেওয়ান, সাবেক সাধারন সম্পাদক শহিদুল কাদের পাপ্পু, যুবলীগের সাধারন সম্পাদক কাজী হারুন-অর-রশিদ টিপুসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।