শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ , ৬ই বৈশাখ, ১৪৩১ , ৯ই শাওয়াল, ১৪৪৫

হোম > সারাদেশ > কালীগঞ্জে রেডজোন এরিয়ায় চলছে পুলিশি চেকপোস্ট ও টহল

কালীগঞ্জে রেডজোন এরিয়ায় চলছে পুলিশি চেকপোস্ট ও টহল

শেয়ার করুন

মো: আরিফ হোসেন
কালীগঞ্জ ব্যুরো ॥
গাজীপুর: কালীগঞ্জে পৌর ৪, ৫ ও ৬ এই ৩টি ওয়ার্ডের রেডজোন এরিয়া নিয়ন্ত্রণে পুলিশের চেকপোস্টসহ কড়াকড়ি ভাবে চলছে পুলিশি টহল।

এ সম্পর্কে পৌর ৪ ও ৬ নং ওয়ার্ডের প্রবেশ পথ, মুনশুরপুর বাইপাস সড়কের বড়নগর মোড়ে, চেকপোস্টের ডিউটিতে থাকা কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) কাজী শাওন বলেন, কালীগঞ্জে গতকাল ১২ই জুন শুক্রবার রাত ১২টা থেকে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হকের নির্দেশে রেডজোন এরিয়ায় ৪টি চেকপোস্ট সহ থানা পুলিশের টহল কার্যক্রম পরিচালিত হচ্ছে।

তিনি আরো জানান, রেডজোন এরিয়ায় জরুরী স্বাস্থ্যসেবায় নিয়োজিত ডাক্তার ও স্বাস্থ্যকর্মী এবং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা করোনা ভাইরাস নিয়ন্ত্রণ কমিটির সভাপতি মোঃ শিবলী সাদিকের দেওয়া, পরিচয় পত্র থাকা হোম ডেলিভারি সার্ভিসের কাজে নিয়োজিত লোক আর অ্যাম্বুলেন্স ছাড়া কোনো লোক, ছোট বর যানবাহন প্রবেশ বা বাহির হতে দেয়া হচ্ছে না।

সরেজমিনে দেখা যায়, মুনশুরপুর বাইপাস সড়কের বড়নগর মোড়, বালীগাঁও (মোড়ল বাড়ি) বাইপাস যাত্রী ছাউনী, কালীগঞ্জ মহিলা কলেজের সামনে এবং ৫ নং ওয়ার্ড বালীগাঁও পূর্বপাড়া নিয়ে ৪টি চেকপোস্ট বসানো হয়েছে।